০৮ এপ্রিল ২০২০

মৃত্যুবার্ষিকী

-

মো: ইউনুছ শিকদার
আজ ১৭ ফেব্রুয়ারি বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান ও সরকারি মাদরাসা-ই-আলীয়ার সাবেক অধ্যক্ষ আলহাজ প্রফেসর মো: ইউনুছ শিকদারের ১৭তম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে আজ উত্তরায় ও আগামী ২১ ফেব্রুয়ারি মরহুমের পারিবারিক কবরস্থানে (কাশর, ভালুকা, ময়মনসিংহে) পবিত্র কুরআন খতম ও দোয়া অনুষ্ঠিত হবে। বিজ্ঞপ্তি।

আলতাফ হোসেন গোলন্দাজ
ময়মনসিংহ-১০ আসনের জাতীয় সংসদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ফাহমী গোলন্দাজ বাবেলের বাবা সাবেক সংসদ সদস্য মরহুম আলতাফ হোসেন গোলন্দাজের ১৩তম মৃত্যুবার্ষিকী আজ। এ উপলক্ষে উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের উদ্যোগে পৃথক পৃথকভাবে দিনব্যাপী কুরআন খতম, আলোচনাসভা, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। গফরগাঁও (ময়মনসিংহ) সংবাদদাতা।

সরকার মাকসুদুল মান্নান
বগুড়া সরকারি আযিযুল হক কলেজের ছাত্র, স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন বাঁধন এর শিক্ষা ও তথ্যবিষয়ক সম্পাদক, স্বেচ্ছাসেবী সংগঠন রিয়েল চেঞ্জ অব বাংলাদেশ-আরসিবির প্রতিষ্ঠাতা মরহুম সরকার মাকসুদুল মান্নান রাফির (২৩) প্রথম মৃত্যুবার্ষিকী আজ। তার রূহের মাগফিরাত কামনায় দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হবে তার গ্রামের বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জের কিসামত সদরে। সরকার মাকসুদুল মান্নান রাফি গাইবান্ধার সুন্দরগঞ্জের মরহুম আবদুস সাত্তার সরকারের কনিষ্ঠ পুত্র এবং দৈনিক নয়া দিগন্ত ও যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার, রংপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সরকার মাজহারুল মান্নানের ছোট ভাই। গত বছর আজকের দিনে তিনি বড় ভাইয়ের রংপুরের বাসায় ইন্তেকাল করেন। ১১ ভাইবোনের মধ্যে রাফি ছিলেন সর্ব কনিষ্ঠ। তার প্রথম মৃত্যুবার্ষিকীতে আজ বাদ জোহর গাইবান্ধার সুন্দরগঞ্জের কিসামত সদর ও পরান গ্রামে কুরআনখানি মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। রংপুর অফিস।


আরো সংবাদ

করোনা সন্দেহে এক নারীকে কুয়েত-মৈত্রী হাসপাতালে ভর্তি বুকজোড়া জমজ কন্যা শিশুর মৃত্যু নারায়ণগঞ্জ থেকে কাপাসিয়ায় ফেরা যুবকের ঠাণ্ডা-জ্বরে মৃত্যু জরুরি অবস্থা ঘোষণার দাবি কর্নেল অলির সুনামগঞ্জে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে যুবকের মৃত্যু, এলাকা লকডাউন এশিয়ার এই দেশে কেন একটি সংক্রমণও ধরা পড়েনি? রমেকের পিসিআর ল্যাবরেটরিতে নমুনা পরীক্ষায় চিকিৎসকের করোনা শনাক্ত কোয়ারেন্টাইনে তাবলীগ ফেরত বৃদ্ধের মৃত্যু, ৫ ঘণ্টা পড়েছিল লাশ করোনায় লণ্ডভণ্ড ইউরোপ, ফ্রান্সে একদিনে রেকর্ডসংখ্যক মৃত্যু জামালপুরে করোনা উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যু, ২০টি বাড়ি লকডাউন ব্রাহ্মণবাড়িয়ায় করোনার উপসর্গ নিয়ে প্রবাসীসহ ২ জনের মৃত্যু

সকল

সেই প্রিয়া সাহা করোনায় আক্রান্ত! (৫০৮৩৩)নিজ এলাকায় ত্রাণ দিয়ে ঢাকায় ফিরে করোনায় মৃত্যু, আতঙ্কে স্থানীয়রা (৪৪৬১১)বেওয়ারিশের মতো সারা রাত সঙ্গীতশিল্পীর লাশ পড়েছিল রাস্তায় (২৬৭২১)দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২০২৫৬)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৬৩৮৯)কাশ্মিরে রক্তক্ষয়ী যুদ্ধে নিহত ভারতীয় দুর্ধর্ষ কমান্ডো দলের সব সদস্য (১৫৫২৩)রোজার ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে সব শিক্ষাপ্রতিষ্ঠান (১৩০৭৯)করোনার লক্ষণ নিয়ে নিজের বাড়িতে মরে পড়ে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ (১২৮০৫)ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন (১০৬৪৩)সবচেয়ে ভয়াবহ দিন আজ : মৃত্যু ৫, আক্রান্ত ৪১ (১০০৬১)