২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বি. বাড়িয়ায় মধ্যযুগীয় কায়দায় নারী নির্যাতন একজন গ্রেফতার

-

ব্রাহ্মণবাড়িয়ায় মধ্যযুগীয় কায়দায় এক নারীকে নির্যাতন করেছে ১৬ মামলার আসামি মোস্তাক আহমেদ ফয়সাল (৩৬) নামে এক ব্যক্তি। শনিবার রাতে শহরের কাউতলী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত ফয়সালকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। ঘণ্টাব্যাপী নির্যাতনে ওই নারীর শরীরের বিভিন্ন জায়গায় লোহা গরম করে ছ্যাঁকা দিয়ে ঝলসে দেয়া হয়েছে। একপর্যায়ে তার মাথার চুলও কেটে ফেলা হয়েছে।
নির্যাতনের শিকার ওই নারী জানান, ফয়সালের গ্রামের বাড়ি আর আমার বাড়ি পাশাপাশি। সেখান থেকে তার সাথে আমার পরিচয়। গত শনিবার দুপুরে সে তার মোবাইল থেকে ফোন করে আমাকে জানায়, তার বৌয়ের সাথে ঝগড়া হয়েছে। বিষয়টি সুরাহার জন্য সহযোগিতা চেয়ে আমাকে তার বাসায় আসতে বলে। তারপর আমি বাড়ি থেকে রওনা দিয়ে আশুগঞ্জ উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবস্থিত হোটেল উজান ভাটির সামনে অবস্থান করি। সে এসে আমাকে গাড়িতে তুলে তার কাউতলীর ভাড়া বাসায় নিয়ে যায়। তারপর আমার হাত-পা বেঁধে টাকা দাবি করে। তাতে আমি অনীহা প্রকাশ করলে আমার ওপর চলে পাশবিক নির্যাতন। তিনি আরও জানান, আমার ভাইয়ের কাছ থেকে বিকাশের মাধ্যমে ১০ হাজার টাকাও নেয় ফয়সাল। এ ছাড়া আমার কাছে থেকে নগদ চার হাজার টাকা ও মোবাইল ফোন সেট নিয়ে নেয় সে। এরপর খালি স্ট্যাম্পে আমার স্বার নেয়া হয়। এরপর আরও টাকার জন্য শুরু করা হয় নির্যাতন। তার সাথে কয়েকজন মিলে মারধর করতে শুরু করে। পরে আমার হাত, পা ও গলায় লোহা দিয়ে গরম ছ্যাঁকা দিতে শুরু করে। কয়েকজন চেপে ধরে আমার মাথার চুলও কেটে দেয়। একপর্যায়ে ৯৯৯ নম্বরে কল করে শিশু অপহরণকারী আটক করা হয়েছে বলে পুলিশকে অবহিত করে তারা। পরে পুলিশ এসে আমাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পুলিশের এসআই মোতালেব জানান, আমরা ৯৯৯ খবর পেয়ে ঘটনাস্থলে এসে আহত অবস্থায় ওই নারীকে উদ্ধার করে নিয়ে আসি। অভিযুক্ত মোস্তাক আহমেদ ফয়সালকেও আটক করে থানায় নিয়ে আসি। অতিরিক্ত পুলিশ সুপার মো: আলমগীর হোসেন বলেন, ফয়সালের বিরুদ্ধে হবিগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ ও বিজয়নগর থানায় হত্যা, চুরি, ডাকাতি, ছিনতাই, অস্ত্রসহ ১৬টি মামলা রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
এ ঘটনায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল