০৩ এপ্রিল ২০২০

সরাইলে আওয়ামী লীগ নেতা খুন উপজেলা যুবলীগের সম্পাদকসহ ২২ জনের বিরুদ্ধে মামলা : গ্রেফতার ৭

-

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সাবেক ইউপি মেম্বার ও আওয়ামী লীগ নেতা আবু বকর ছিদ্দিক প্রকাশ রকেট মেম্বার খুনের ঘটনায় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান মো: শের আলম মিয়াসহ ২২জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। নিহত রকেট মেম্বারের ছেলে শাহনেওয়াজ রনি বাদি হয়ে গত শুক্রবার রাতে সরাইল থানায় মামলা দায়ের করেছেন।
এ পর্যন্ত পুলিশ সাতজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলোÑ রিকসন মিয়া, আকরাম মিয়া, আনোয়ার হোসেন, হামীম মিয়া, নান্নু মিয়া, কাচু মিয়া ও তার ছেলে শরীফ মিয়া। তাদের মধ্যে একজন ঘটনার সাথে জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেছে। বাকি আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত আছে।
উল্লেখ্য, উপজেলার সদর ইউনিয়নের বেপারীপাড়া গ্রামের বর্তমান মেম্বার শাহ আলম ও একই এলাকার নিহত রকেট মেম্বারের (সাবেক) মধ্যে পূর্ববিরোধের জের ধরে গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলা সদরের প্রাতঃবাজারে একদল অস্ত্রধারী লোক ককটেল ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে এবং রকেট মেম্বারের ওপর অতর্কিত হামলা চালিয়ে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। এ সময় স্থানীয় লোকজন গুরুতর আহত রকেট মেম্বারকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহত রকেট মেম্বার উপজেলা আওয়ামী লীগের বিগত কমিটির সদস্য, ১ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার ছিলেন।
এ ব্যাপারে সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহাদাত হোসেন টিটো বলেন, বেপারীপাড়া গ্রামের রকেট মেম্বার ও শাহ আলম মেম্বারের মধ্যে গোষ্ঠীগত পূর্ববিরোধ ছিল। তাদের মধ্যে একাধিক মামলাও আদালতে বিচারাধীন রয়েছে। শাহ আলম মেম্বারের লোকজন পরিকল্পনা করে এ ঘটনা ঘটিয়েছে।
তারা অতর্কিত হামলা চালিয়ে বাজারে রকেট মেম্বারকে কুপিয়ে হত্যা করেছে। আমরা ইতোমধ্যে এ ঘটনার সাথে জড়িত সাতজনকে গ্রেফতার করেছি। তাদের মধ্যে একজন এ হত্যাকাণ্ডের দায় স্বীকার করে আদালতে জবানবন্দী দিয়েছে এবং এ হত্যাকাণ্ডের গুরুত্বপূর্ণ তথ্যও পুলিশকে জানিয়েছে। বাকিদের গ্রেফতারে পুলিশ কাজ করছে। এলাকা শান্ত রয়েছে। ওসি সাহাদাত হোসেন আরও বলেন, আমরা এই হত্যাকাণ্ডকে সর্বোচ্চ গুরুত্বসহকারে দেখছি। অভিযুক্ত একজনও রেহাই পাবে না।


আরো সংবাদ

সব দরজা খুলে দিলো বাংলাদেশ ব্যাংক (১৯২১৭)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (১৮৯৮১)যেভাবে রেবিয়ে আসছে আরো ভয়ঙ্কর অনেক প্রাণঘাতী ভাইরাস (১৫৫০০)‘একটা পয়সাও হাতে নেই, চারদিন ধরে শুধু পানি খেয়ে বেঁচে আছি’ (১৩২৩৫)আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স (১১৭৫৯)করোনাভাইরাস : ভারতে মাওলানা সাদ ও তাবলিগ জামাত কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা (৯৭৬৯)মার্কিন বিমানবাহী জাহাজের ৫০০০ নৌ সেনা মারা পড়বে! (৮৯৪০)করোনার বিপক্ষে জিতবে বাংলাদেশ (৮৫৬৯)মুসলিমদেরকে দোষারোপের জন্য দিল্লির মসজিদকে ব্যবহার করা হচ্ছে : ক্রুদ্ধ ওমর আবদুল্লাহ (৬৯১৬)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (৬৭৭৪)