০৩ ডিসেম্বর ২০২০

তাপসের পক্ষে ডিএসসিসি শ্রমিক লীগের প্রচারণা

-

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) শ্রমিক লীগ রচিত নির্বাচনী গানের প্রচারণা এখন তুঙ্গে। আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের গুণগান সংবলিত এ গান ডিএসসিসির অলিগলি মুখরিত হচ্ছে। ডিএসসিসি শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শেখ কামাল হোসেন এ গানের গীতিকার, সুরকার ও কণ্ঠশিল্পী। পংক্তিমালায় সাজানো গানের কথাগুলো হচ্ছেÑ ঢাকাবাসীর মনের কথা, বুঝতে পারেন শেখ হাসিনা; চল যাই চল যাই। জনগণের মনের ভাষা, বুঝতে পারেন শেখ হাসিনা; চল যাই চল যাই। নগরপিতা নির্বাচনে, প্রার্থী তাপস ভাই; চল যাই চল যাই। উন্নয়নে অংশ নিতে, ভোট দেবো নৌকায়; চল যাই চল যাই...। এ প্রসঙ্গে ডিএসসিসি শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শেখ কামাল হোসেন নয়া দিগন্তকে বলেন, ‘আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস স্যারের প্রতি আমার ভালোবাসা ও শ্রদ্ধাবোধ থেকে আমরা এ গানটি করেছি। ডিএসসিসির অলিগলিতে এ গানটি ব্যাপকভাবে প্রচারিত হচ্ছে।’
তাপসকে ভোট দিতে আইনজীবীদের
প্রতি আহŸান
দক্ষিণবঙ্গ আইনজীবী সমিতির সভাপতি ও বাংলাদেশ বার কাউন্সিলের সাবেক সদস্য অ্যাডভোকেট শাহ মো: খসরুজ্জামান ঢাকা সিটি করপরেশনের (দক্ষিণ) নির্বাচনে মেয়র পদে সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসকে ভোট দেয়ার জন্য আইনজীবীদের প্রতি আহŸান জানিয়েছেন।
গতকাল মঙ্গলবার সংবাদপত্রে দেয়া এক বিবৃতিতে শাহ মো: খসরুজ্জামান বলেন, দক্ষিণবঙ্গের কৃতী সন্তান খ্যাতনামা আইনজীবী শেখ ফজলে নূর তাপস ইতোমধ্যে ধানমন্ডি, হাজারিবাগ এলাকার সংসদ সদস্য নির্বাচিত হয়ে এ অঞ্চলের উন্নয়নের মাধ্যমে জনগণের মন জয় করেছেন। তারই ধারাবাহিকতায় ঢাকা শহরকে সুন্দর ও সময়োপযোগী করে সাজানোর আশা নিয়ে তিনি প্রার্থী হয়েছেন। তিনি বলেন, ঢাকা সিটি করপোরেশন প্রতিষ্ঠার পর এবারই প্রথম একজন আইনজীবীকে ভোটের মাধ্যমে নির্বাচিত করার সুযোগ সৃষ্টি হয়েছে। এই সুযোগ সদ্ব্যবহার করে সিটি করপোরেশনের আইনজীবী সম্প্রদায়ের নেতৃত্ব প্রতিষ্ঠা করতে সব আইনজীবীকে এগিয়ে আসতে হবে। তিনি ব্যারিস্টার তাপসের পাশে থেকে তাকে নির্বাচিত করে আইনজীবীদের মর্যাদা অক্ষুণœ রাখার আহŸান জানান।


আরো সংবাদ

নারীর ক্ষমতা মূল্যায়নে পুরুষের রান্নার প্রতিযোগিতা নয়া দিগন্তে সংবাদ প্রকাশের পর পবিপ্রবিতে বিতর্কিত নিয়োগ কার্যক্রম স্থগিত ঘর থেকে মা ও শিশুকন্যার লাশ উদ্ধার, বাবা পলাতক করোনায় আরো ৩৫ জনের মৃত্যু ভারতে ‘লাভ-জিহাদ’ বিরোধী আইনে প্রথম গ্রেফতার ২০১৯ সালের সেরা চলচ্চিত্র যৌথ ভাবে ‘ন ডরাই ‘ ও ‘ফাগুন হাওয়ায়’ মীমাংসিত বিষয় নিয়ে আপোষ করার কোনো সুযোগ নেই : ভাস্কর্য ইস্যুতে কাদের মাদক মামলায় পাপিয়া দম্পতির বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি ১২ জানুয়ারি চীনা কোম্পানির জন্য বন্ধ হচ্ছে মার্কিন স্টক এক্সচেঞ্জের দরজা! ‘মালয়েশিয়া ভুলে যায় বিদেশি কর্মীরা দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ অংশীদার’ শিশুকে ধর্ষণের পর হত্যা : ১ জনের মৃত্যুদণ্ড

সকল

ইসলাম ধর্মের অপব্যাখ্যা : সম্মিলিত ইসলামী জোট সভাপতির বিরুদ্ধে মামলা (১৯৬৩৭)অপশক্তি মোকাবেলা করে ইসলামের বিজয় নিশ্চিত করতে হবে : মামুনুল হক (১৬৯৪৩)ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন কোনোক্রমে মেনে নেয়া যায় না : সম্মিলিত ইসলামী দলসমূহ (১৪৪৯৩)জাতীয় সঙ্কট নিয়ে ৫ ডিসেম্বর শীর্ষ আলেমদের বৈঠক (১২৪২৯)সৌদি আরবে ইমাম হোসাইন মসজিদটি ভেঙে ফেলার নির্দেশ (১০৭৪৬)বাউল শিল্পী রিতা দেওয়ানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি (৬২৩৭)আইএইএ’র বেশিরভাগ পরিদর্শক সিআইএ’র গুপ্তচর : ইরান (৫৮৯৭)ভাস্কর্য নিয়ে ভুল ব্যাখ্যা বন্ধ করে ক্ষমা না চাইলে জনগণ জবাব দেবে : মুক্তিযুদ্ধ মন্ত্রী (৪৫৯৩)৬১ পৌরসভার ভোট ১৬ জানুয়ারী (৩৯০৩)কৃষকদের পাশে দাঁড়াতে গিয়ে আটক শাহিনবাগের ‘দাদি’ বিলকিস (৩৮৯০)