২৬ সেপ্টেম্বর ২০২০

তাপসের পক্ষে ডিএসসিসি শ্রমিক লীগের প্রচারণা

-

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) শ্রমিক লীগ রচিত নির্বাচনী গানের প্রচারণা এখন তুঙ্গে। আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের গুণগান সংবলিত এ গান ডিএসসিসির অলিগলি মুখরিত হচ্ছে। ডিএসসিসি শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শেখ কামাল হোসেন এ গানের গীতিকার, সুরকার ও কণ্ঠশিল্পী। পংক্তিমালায় সাজানো গানের কথাগুলো হচ্ছেÑ ঢাকাবাসীর মনের কথা, বুঝতে পারেন শেখ হাসিনা; চল যাই চল যাই। জনগণের মনের ভাষা, বুঝতে পারেন শেখ হাসিনা; চল যাই চল যাই। নগরপিতা নির্বাচনে, প্রার্থী তাপস ভাই; চল যাই চল যাই। উন্নয়নে অংশ নিতে, ভোট দেবো নৌকায়; চল যাই চল যাই...। এ প্রসঙ্গে ডিএসসিসি শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শেখ কামাল হোসেন নয়া দিগন্তকে বলেন, ‘আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস স্যারের প্রতি আমার ভালোবাসা ও শ্রদ্ধাবোধ থেকে আমরা এ গানটি করেছি। ডিএসসিসির অলিগলিতে এ গানটি ব্যাপকভাবে প্রচারিত হচ্ছে।’
তাপসকে ভোট দিতে আইনজীবীদের
প্রতি আহŸান
দক্ষিণবঙ্গ আইনজীবী সমিতির সভাপতি ও বাংলাদেশ বার কাউন্সিলের সাবেক সদস্য অ্যাডভোকেট শাহ মো: খসরুজ্জামান ঢাকা সিটি করপরেশনের (দক্ষিণ) নির্বাচনে মেয়র পদে সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসকে ভোট দেয়ার জন্য আইনজীবীদের প্রতি আহŸান জানিয়েছেন।
গতকাল মঙ্গলবার সংবাদপত্রে দেয়া এক বিবৃতিতে শাহ মো: খসরুজ্জামান বলেন, দক্ষিণবঙ্গের কৃতী সন্তান খ্যাতনামা আইনজীবী শেখ ফজলে নূর তাপস ইতোমধ্যে ধানমন্ডি, হাজারিবাগ এলাকার সংসদ সদস্য নির্বাচিত হয়ে এ অঞ্চলের উন্নয়নের মাধ্যমে জনগণের মন জয় করেছেন। তারই ধারাবাহিকতায় ঢাকা শহরকে সুন্দর ও সময়োপযোগী করে সাজানোর আশা নিয়ে তিনি প্রার্থী হয়েছেন। তিনি বলেন, ঢাকা সিটি করপোরেশন প্রতিষ্ঠার পর এবারই প্রথম একজন আইনজীবীকে ভোটের মাধ্যমে নির্বাচিত করার সুযোগ সৃষ্টি হয়েছে। এই সুযোগ সদ্ব্যবহার করে সিটি করপোরেশনের আইনজীবী সম্প্রদায়ের নেতৃত্ব প্রতিষ্ঠা করতে সব আইনজীবীকে এগিয়ে আসতে হবে। তিনি ব্যারিস্টার তাপসের পাশে থেকে তাকে নির্বাচিত করে আইনজীবীদের মর্যাদা অক্ষুণœ রাখার আহŸান জানান।


আরো সংবাদ

ইসরাইলের সঙ্গে সম্পর্ক তৈরি করতে সুদানের ওপর যুক্তরাষ্ট্রের মারাত্মক চাপ ফরিদপুরে আ’ লীগের সভাপতির অভিযোগে ছাত্রলীগের সহ-সভাপতি গ্রেফতার গাইবান্ধায় ডোবা থেকে দুই শিশুর লাশ উদ্ধার আফগানিস্তানে রাস্তার ধারে পেতে রাখা বোমায় নিহত ২ বাংলাদেশ থেকে সিঙ্গাপুর যেতে করোনা পরীক্ষার দরকার নেই নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) এমসি কলেজে ছাত্রলীগ কর্তৃক গণধর্ষণের ঘটনায় জামায়াতের নিন্দা হকার্স ইউনিয়ন সভাপতির উপর হামলাকারিদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার দাবি জামায়াতের শোক শেখ হাসিনা গরিবের মুখে হাসি ফুটিয়েছেন : পররাষ্ট্রমন্ত্রী নোয়াখালীতে আকিজ মটরসের ডিলার শোরুম উদ্বোধন

সকল

সীমান্তে মাইন, মুংডুতে ৩৪ ট্যাংক (১০৯১৫)যে কারণে এই মুহূর্তেই এ সরকারের পতন চান না নুর (১০২৬২)কেন বন্ধু প্রতিবেশীরা ভারতকে ছেড়ে যাচ্ছে? (৮১৭৮)সৌদি রাজতন্ত্রকে চ্যালেঞ্জ করে সৌদি আরবে বিরোধী দল গঠন (৮০২৬)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৭৪৬২)এমসি কলেজে গণধর্ষণ : আ’লীগ নেতারা ধামাচাপা দেয়ার চেষ্টা করেছিলেন! (৭০৪১)ঐক্যবদ্ধ হামাস-ফাতাহ, ১৫ বছর পর ফিলিস্তিনে ভোট (৬৫২৮)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৫৭০৪)৫৪,০০০ রোহিঙ্গাকে পাসপোর্ট দিতে সৌদি চাপ : কী করবে বাংলাদেশ (৫১৪৫)আ’লীগ দলীয় প্রার্থী যোগ দিলেন স্বতন্ত্র এমপির সাথে (৪৭১৪)