০৩ এপ্রিল ২০২০

চবিতে ছাত্রলীগে ফের মারামারি অবরোধের ডাক

-

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের বগিভিত্তিক সংগঠন রেড সিগন্যাল (আরএস) গ্রুপ ও সিক্সটি নাইন গ্রুপের মধ্যে গতকাল দুপুরে ফের মারামারির ঘটনা ঘটেছে। এতে আরএস গ্রুপের দুইজন আহত হয়। এ ঘটনার পর গতকাল সন্ধ্যায় অনির্দিষ্টকালের অবরোধের ডাক দিয়েছে আরএস গ্রুপ।
জানা গেছে, দুপুরে সমাজবিজ্ঞান অনুষদের ক্যাফেটেরিয়ায় আরএস গ্রুপের দুই কর্মী ডেভেলপমেন্ট স্টাডিজের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মোহাম্মদ আরমান এবং ২০১৮-১৯ শিক্ষাবর্ষের এমরান আশিককে মারধর করে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপুর অনুসারী উপগ্রুপ সিক্সটি নাইনের অনুসারীরা। এ ঘটনায় দোষীদের বিচার ও ঘটনার দায়ভার গ্রহণ করে সাধারণ সম্পাদক টিপুর পদত্যাগের দাবিতে এ অনির্দিষ্টকালের অবরোধের ডাক দেয়া হয়।

এ দিকে এ ঘটনার পর বেলা আড়াইটার ট্রেন ফতেহাবাদ স্টেশনে পৌঁছলে ট্রেনের হোসপাইপ কেটে দেয়া হয় বলে জানা গেছে। ফলে ট্রেন চলাচল বন্ধ ছিল। পরে অবরোধের কারণে ট্রেন চলাচল সাময়িক বন্ধ রেখেছে রেলওয়ে কর্তৃপক্ষ।
ষোলশহর রেলওয়ে স্টেশনের সহকারী মাস্টার তন্ময় চৌধুরী বলেন, ‘ক্যাম্পাসে ঝামেলার কারণে ট্রেন চলাচল সাময়িক বন্ধ রাখা হয়েছে।’
চবি প্রক্টর এস এম মনিরুল হাসান বলেন, আমরা তাদের বারবার বোঝানোর চেষ্টা করে আসছি। তবে তারা আমাদের কথা শুনছে না। নিজেদের মধ্যে মারামারি করে ট্রেনের হোসপাইপ কেটে দেয়া দুঃখজনক।


আরো সংবাদ

সব দরজা খুলে দিলো বাংলাদেশ ব্যাংক (১৯২১৭)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (১৮৯৮১)যেভাবে রেবিয়ে আসছে আরো ভয়ঙ্কর অনেক প্রাণঘাতী ভাইরাস (১৫৫০০)‘একটা পয়সাও হাতে নেই, চারদিন ধরে শুধু পানি খেয়ে বেঁচে আছি’ (১৩২৩৫)আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স (১১৭৫৯)করোনাভাইরাস : ভারতে মাওলানা সাদ ও তাবলিগ জামাত কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা (৯৭৬৯)মার্কিন বিমানবাহী জাহাজের ৫০০০ নৌ সেনা মারা পড়বে! (৮৯৪০)করোনার বিপক্ষে জিতবে বাংলাদেশ (৮৫৬৯)মুসলিমদেরকে দোষারোপের জন্য দিল্লির মসজিদকে ব্যবহার করা হচ্ছে : ক্রুদ্ধ ওমর আবদুল্লাহ (৬৯১৬)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (৬৭৭৪)