০৩ এপ্রিল ২০২০

মাসুদ বাউলের ইন্তেকাল

মির্জা ফখরুলের শোক
-

বাংলাদেশ জাতীয়তাবাদী বাউল দলের প্রতিষ্ঠাতা সভাপতি মো: মাসুদ বাউল গতকাল সকাল সাড়ে ১০টায় রাজধানীর মিরপুরস্থ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৫৫ বছর। মো: মাসুদ বাউলের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল এক শোকবার্তায় তিনি মরহুম মো: মাসুদ বাউলকে দেশের বাউল সঙ্গীত জগতের একজন গুণী কণ্ঠশিল্পী হিসেবে আখ্যায়িত করে বলেন, বাউল সঙ্গীতের প্রখ্যাত গায়ক হিসেবে এই অনন্য সঙ্গীতশিল্পী দেশের বাউল সঙ্গীত জগৎকে করেছিলেন সমৃদ্ধ। তার মৃত্যুতে দেশ হারাল একজন বরেণ্য ও গুণী বাউল শিল্পীকে, যার অভাব সহজে পূরণ হওয়ার নয়।
মির্জা ফখরুল বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নীতি ও আদর্শের প্রতি অবিচল আস্থাশীল মো: মাসুদ বাউল বাউল দলের প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে সংগঠনটিকে গতিশীল করতে নিবেদিতপ্রাণ হয়ে কাজ করেছেন। বিএনপি মহাসচিব মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যবর্গ, গুণগ্রাহী, ভক্ত ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।


আরো সংবাদ

ফ্রান্সে করোনাভাইরাসে আরো ৪৭১ জনের মৃত্যু সাম্প্রদায়িক এই ট্র্যাজেডি করোনাভাইরাসের চেয়েও বড় হুমকি : আরশাদ মাদানি সাতক্ষীরায় জ্বর, সর্দি নিয়ে কলেজছাত্রের মৃত্যু করোনার থাবায় যুক্তরাষ্ট্রে এক কোটি বেকার দেশে আরো ৫ করোনা রোগী শনাক্ত, মোট আক্রান্ত ৬১ করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে রিভারসাইড ওয়েলফেয়ার ট্রাস্টের ত্রাণ বিতরণ ৩০০ কর্মহীন পরিবারের খাদ্যের দায়িত্ব নিলেন গ্রামের সচ্ছলরা ভারতে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ৫৬, আক্রান্ত ছাড়ালো ২৩০০ আইসোলেশনে থাকা আরো একজনের মৃত্যু, বাড়ি লকডাউন করোনা পরিস্থিতিতে মোবাইলে ২৪ ঘন্টা চিকিৎসাসেবা করোনাভাইরাস: বগুড়ায় ৩ বাড়ি লকডাউন

সকল