২৩ জানুয়ারি ২০২১
`

স্মরণসভায় নেতৃবৃন্দ রওশন আরা বাচ্চু জাতীয় অহঙ্কার

-

১৯৫২ সালের ভাষা আন্দোলনের বীর সেনানী, ভাষাসৈনিক রওশন আরা বাচ্চু আমাদের জাতীয় অহঙ্কার ও প্রেরণার উৎস বলে মন্তব্য করে বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম গোলাম মোস্তফা ভ‚ঁইয়া বলেন, মানুষের অধিকার আদায়ের সংগ্রামে তার জীবন আমাদের প্রেরণা জোগাবে। তিনি বলেন, যত দিন বাংলাদেশ থাকবে, বাংলাভাষা থাকবে তত দিন বেঁচে থাকবেন ভাষাসৈনিক রওশন আরা বাচ্চু। মহান ভাষা আন্দোলনে তার অবদান সমগ্র জাতি শ্রদ্ধার সাথে স্মরণ করবে। কিন্তু দুঃখজনক হলেও সত্য আমরা এই বীর সেনানীকে যথাযথ মর্যাদা প্রদান করতে পারিনি।
ভাষাসৈনিক রওশন আরা বাচ্চুর মত্যুতে গতকাল নয়াপল্টনের যাদু মিয়া মিলনায়তনে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ আয়োজিত স্মরণসভা ও দোয়া অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
ঢাকা মহানগর সভাপতি মো: শহীদুননবী ডাবলুর সঞ্চালানায় আলোচনায় অংশগ্রহণ করেন জাতীয় গণতান্ত্রিক লীগ সভাপতি এম এ জলিল, এনডিপি মহাসচিব মো: মঞ্জুর হোসেন ঈসা, সোনার বাংলার পার্টি সাধারণ সম্পাদক সৈয়দ হারুন-অর-রশিদ, ঢাকা মহানগর আওয়মী লীগ নেতা আ স ম মোস্তফা কামাল, ন্যাপ ভাইস চেয়ারম্যান স্বপন কুমার সাহা, যুগ্ম মহাসচিব এহসানুল হক, সাংগঠনিক সম্পাদক মো: কামাল ভ‚ঁইয়া, নির্বাহী সদস্য একলাছুল হক, মহানগর মহানগর শ্রম সম্পাদক হাবিবুর রহমান, মিজানুর রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি।



আরো সংবাদ