২১ জানুয়ারি ২০২১
`

কেনিয়ায় সন্দেহভাজন উগ্রবাদীদের হামলায় নিহত ৮

-

কেনিয়ায় একটি বাসে সন্দেহভাজন উগ্রবাদীদের হামলায় অন্তত আটজন নিহত হয়েছে বলে দেশটির পুলিশ ও স্থানীয় গণমাধ্যমগুলো জানিয়েছে। শুক্রবার স্থানীয় সময় সন্ধ্যার দিকে সোমালিয়া সীমান্তের কাছে কোতুলো এলাকায় এ হামলার ঘটনা ঘটে।
হামলার জন্য আল শাবাবকে সন্দেহ করা হচ্ছে বলে ওয়াজির কাউন্টির পুলিশ কমান্ডার স্টিফেন এনজেটিচ। তিনি বলেছেন, ‘সশস্ত্র একদল লোক উত্তর কেনিয়াগামী একটি বাসে অতর্কিতে হামলা চালিয়েছে, আল শাবাব জড়িত বলে আমরা সন্দেহ করছি।’ তবে তাৎক্ষণিকভাবে আলশাবাবের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।
কেনিয়ার ব্যক্তি মালিকানাধীন সিটিজেন টিভি কোতুলো এলাকায় ওই হামলায় অন্তত আটজন নিহত হয়েছে বলে জানিয়েছে। বন্দুকধারীরা বাসটি থেকে যাত্রীদের বের করে এনে খুব কাছ থেকে গুলি চালিয়ে হত্যা করেছে বলে স্থানীয় এক এলাকাবাসী জানালেও পুলিশ এ সম্বন্ধে বিস্তারিত কিছু বলেনি।



আরো সংবাদ


সিনেটে বাইডেন মন্ত্রিসভার প্রথম অনুমোদন পেলেন এক নারী ‘আমি বাগদত্তা’, হোয়াইট হাউসে ঘোষণা ট্রাম্প-কন্যা টিফানির দুই 'গুরুত্বপূর্ণ নেতার' সভা আহ্বান : মতলবে ১৪৪ ধারা ভারত থেকে করোনার টিকা আসছে আজ প্রেসিডেন্ট বাইডেনের নজিরবিহীন নির্বাহী আদেশ স্মরণ : আসাদুজ্জামান খান জবাবদিহি নিশ্চিত করুন নবম ও দশম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়া : জীববিজ্ঞান ও বাংলা প্রথমপত্র বাংলা প্রথম পত্র গদ্যাংশ : নিমগাছ একাদশ-দ্বাদশ শ্রেণীর প্রস্তুতি : হিসাববিজ্ঞান প্রথম পত্র প্রথম অধ্যায় : দ্বিতীয় ভাগÑ ঘটনা ও লেনদেন ২০২১ সালের ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষার প্রস্তুতি : সাধারণ জ্ঞান বিষয় : সাধারণ জ্ঞান

সকল