২১ জানুয়ারি ২০২১
`

সরকার দেশটাকে লুটেপুটে খাচ্ছে : সেলিমা রহমান

-

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, বর্তমান সরকার জানে তাদের সময় শেষ হয়ে এসেছে। তাদের পায়ের তলায় মাটি নেই। এ কারণে তারা দেশটা লুটেপুটে খাচ্ছে। গতকাল জাতীয় প্রেস ক্লাবের আব্দুস সালাম হলে জিয়া শিশু-কিশোর মেলার উদ্যোগে সাদেক হোসেন খোকার স্মরণসভায় তিনি এসব কথা বলেন।
সেলিমা রহমান বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা সিন্ডিকেট করে জনগণের বুকে পা রেখে দুই হাতে লুটপাট করে খাচ্ছে। এর থেকে বেরিয়ে আসতে হলে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। তিনি বলেন, কোর্ট যখন বেগম খালেদা জিয়ার মেডিক্যাল রিপোর্ট চেয়েছেন, তার পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রী যে ভাষায় কথা বলেছেন তাতে জনগণ হতভম্ব। দেশের প্রধানমন্ত্রী হিসেবে এভাবে তার কথা বলা শোভা পায় না। প্রধানমন্ত্রীর কথা বলার ভাষায় প্রমাণ করে, খালেদা জিয়ার মেডিক্যালের সত্য রিপোর্টটা যেন আদালতে পেশ না করে। এক ধরনের থ্রেট তিনি দিয়েছেন ডাক্তারদের এবং বিচারপতিদের। তিনি বলেন, দেশের সব দ্রব্যের মূল্যবৃদ্ধি পেয়েছে। নিত্যপণ্য মানুষের ক্রয়ক্ষমতার বাইরে চলে যাচ্ছে। দেশে গণতন্ত্র নেই। গুম খুন হত্যা চলছেই। এর কারণ হলো দেশে জনগণের সরকার নেই।
সেলিমা রহমান আরো বলেন, ১৯৭১ থেকে ৭৫ সাল পর্যন্ত দেশে গুম খুন ধর্ষণ হত্যা যেভাবে হয়েছিল বর্তমানেও সেই চিত্র ফুটে উঠেছে। এ নিয়ে এই সরকারের কোনো ভ্রƒক্ষেপ নেই। বিএনপির এই নেত্রী বলেন, এই সরকার সব দিকেই ব্যর্থ। রোহিঙ্গারা এসে অবস্থান নিয়েছে। অন্য দিকে ভারত অবৈধভাবে বাংলাদেশে জনগণকে পুশইন করছে। অন্য দিকে বঙ্গোপসাগরের জলসীমা দখল হয়ে যাচ্ছে। তা নিয়ে এই সরকারের কোনো মাথাব্যথা নেই। এর কারণ হলো এই সরকার দেশের জনগণের ভালো চায় না। স্বাধীনতা রক্ষা করতে চায় না। তারা শুধু এ দেশের ক্ষমতাটাকেই দখল করে রাখতে চায়।
আয়োজক সংগঠনের সভাপতি জাহাঙ্গীর শিকদারের সভাপতিত্বে স্মরণসভায় উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, স্বনির্ভরবিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, কৃষক দলের সদস্য লায়ন মিয়া মো: আনোয়ার প্রমুখ।

 



আরো সংবাদ


‘আমি বাগদত্তা’, হোয়াইট হাউসে ঘোষণা ট্রাম্প-কন্যা টিফানির দুই 'গুরুত্বপূর্ণ নেতার' সভা আহ্বান : মতলবে ১৪৪ ধারা ভারত থেকে করোনার টিকা আসছে আজ প্রেসিডেন্ট বাইডেনের নজিরবিহীন নির্বাহী আদেশ স্মরণ : আসাদুজ্জামান খান জবাবদিহি নিশ্চিত করুন নবম ও দশম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়া : জীববিজ্ঞান ও বাংলা প্রথমপত্র বাংলা প্রথম পত্র গদ্যাংশ : নিমগাছ একাদশ-দ্বাদশ শ্রেণীর প্রস্তুতি : হিসাববিজ্ঞান প্রথম পত্র প্রথম অধ্যায় : দ্বিতীয় ভাগÑ ঘটনা ও লেনদেন ২০২১ সালের ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষার প্রস্তুতি : সাধারণ জ্ঞান বিষয় : সাধারণ জ্ঞান একাদশ-দ্বাদশ শ্রেণীর প্রস্তুতি : বাংলা প্রথম পত্র গল্প : অপরিচিতা

সকল