৩০ মার্চ ২০২০

টঙ্গীতে স্পিনিং মিলে অগ্নিকাণ্ডে ব্যাপক ক্ষতি

-

গাজীপুর মহানগরের টঙ্গীর বাদাম এলাকায় এননটেক্স গ্রুপের লামিছা স্পিনিং লিমিটেড কারখানায় অগ্নিকাণ্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে সাভার, উত্তরা, টঙ্গী ও জয়দেবপুর ফায়ার সার্ভিসের ১১টি ইউনিটের কর্মীরা তিন ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনে কারখানার সূতা, তুলা ও অন্যান্য মালামাল পুড়ে গেছে।
গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মামুনুর রশিদ জানান, লামিছা স্পিনিং কারখানায় বিকেল ৪টার দিকে আগুন লাগে। পরে প্রায় তিন ঘণ্টার চেষ্টায় সন্ধ্যা পৌনে ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে ওই টিনশেড কারখানার মেশিনপত্র, কটন সুতা, সিলিং ও আসবাবপত্র পুড়ে গেছে। হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। আগুনের সূত্রপাত ও ক্ষতির পরিমাণ জানা যায়নি।


আরো সংবাদ

দেশে করোনায় আক্রন্ত ৮০ বছরের বৃদ্ধসহ নার্স-চিকিৎসকও সুস্থ দুস্থদের মাঝে স্বেচ্ছাসেবক দলের খাদ্য-সামগ্রী বিতরণ সোনারগাঁওয়ে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ এমপি’র মুন্সীগঞ্জে সর্দি-কাশি-জ্বরে শিশুর মৃত্যু, আতঙ্কে প্রতিবেশীরা কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো স্বেচ্ছায় আইসোলেশনে সন্ধ্যায় ঢাকা ছাড়ছেন প্রায় ৩৫০ মার্কিন নাগরিক প্রশাসনের নির্দেশনা উপেক্ষা, সামাজিক দুরত্ব মানছে না অনেকে দেশে নতুন করে আরো ১ জন করোনা রোগী শনাক্ত কুষ্টিয়ায় এক ব্যক্তির মৃত্যু, করোনা সন্দেহ কাস্টমস হাউস ও স্টেশনের প্রতি এনবিআরের নির্দেশ ইরাকের কে-১ ঘাঁটি থেকে মার্কিন সেনা প্রত্যাহার

সকল