১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সরকার পতনের জন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে : আ স ম রব

-

দেশে আইনের শাসন নেই অভিযোগ করেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আব্দুর রব। তিনি বলেন, পুলিশ ব্যবহার করে এই সরকার টিকে আছে। এই সরকার পুলিশি সরকার। পুলিশ ছাড়া রাস্তায় নামলে সরকার বুঝবে কত ধানে কত চাল।
গতকাল জাতীয় প্রেস ক্লাবের সামনে ‘পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি’র প্রতিবাদে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন। সমাবেশে জেএসডির সহসভাপতি তানিয়া রবসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আ স ম রব বলেন, এই মুহূর্তে দরকার জনগণের সরকার, এই মুহূর্তে দরকার স্বাধীনতার সরকার। তিনি আরো বলেন, এই সরকারকে ক্ষমতাচ্যুত করা এক দলের পক্ষে সম্ভব নয়। এই সরকারের পতনের জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।
রব বলেন, দেশের সব ধরনের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য জনগণের ক্রয়ক্ষমতার বাইরে চলে যাচ্ছে। যে পেঁয়াজের মূল্য ছিল ২০ টাকা কেজি, তা এই সরকারের আমলে হয়েছে ২৫০-৩০০ টাকা। চালের মূল্য ছিল ২০-৩০ টাকা, এখন হয়েছে ৫০-৭০ টাকা। দেশের মানুষ কী খেয়ে বেঁচে থাকবে? আমাদের সবাইকে দ্রুত ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করে এই সরকারকে ক্ষমতা থেকে নামাতে হবে।

 


আরো সংবাদ



premium cement
দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী সরিষাবাড়ীতে স্কুলছাত্র হত্যাকাণ্ডের বিচার দাবি উজিরপুরে অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত ১

সকল