২৬ সেপ্টেম্বর ২০২০

সরকার পতনের জন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে : আ স ম রব

-

দেশে আইনের শাসন নেই অভিযোগ করেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আব্দুর রব। তিনি বলেন, পুলিশ ব্যবহার করে এই সরকার টিকে আছে। এই সরকার পুলিশি সরকার। পুলিশ ছাড়া রাস্তায় নামলে সরকার বুঝবে কত ধানে কত চাল।
গতকাল জাতীয় প্রেস ক্লাবের সামনে ‘পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি’র প্রতিবাদে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন। সমাবেশে জেএসডির সহসভাপতি তানিয়া রবসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আ স ম রব বলেন, এই মুহূর্তে দরকার জনগণের সরকার, এই মুহূর্তে দরকার স্বাধীনতার সরকার। তিনি আরো বলেন, এই সরকারকে ক্ষমতাচ্যুত করা এক দলের পক্ষে সম্ভব নয়। এই সরকারের পতনের জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।
রব বলেন, দেশের সব ধরনের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য জনগণের ক্রয়ক্ষমতার বাইরে চলে যাচ্ছে। যে পেঁয়াজের মূল্য ছিল ২০ টাকা কেজি, তা এই সরকারের আমলে হয়েছে ২৫০-৩০০ টাকা। চালের মূল্য ছিল ২০-৩০ টাকা, এখন হয়েছে ৫০-৭০ টাকা। দেশের মানুষ কী খেয়ে বেঁচে থাকবে? আমাদের সবাইকে দ্রুত ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করে এই সরকারকে ক্ষমতা থেকে নামাতে হবে।

 


আরো সংবাদ

বিএনপি অবৈধ সরকারের পতনের জন্য প্রশস্ত রাজপথে আন্দোলন করছে : রিজভী দুর্ঘটনায় প্রাণ গেল শাশুড়ি ও পুত্রবধূর, আহত একই পরিবারের ৯ সদস্য এমসি কলেজে গণধর্ষণ : আ’লীগ নেতারা ধামাচাপা দেয়ার চেষ্টা করেছিলেন! অতিরিক্ত সচিব হলেন ৯৮ জন চাঁদপুরে নির্বাচন অফিসের সামনে ২ মেয়র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ এবার ইইউর নাগরিকদের জন্য বন্ধ হচ্ছে সুইজারল্যান্ডের দুয়ার? এমসি কলেজে গণধর্ষণ : ৬ ছাত্রলীগ কর্মীসহ ৯ জনের বিরুদ্ধে মামলা করোনায় বিশ্বে ২০ লাখ মানুষের মৃত্যু হতে পারে : ডব্লিউএইচও শায়েস্তাগঞ্জে ৬টি চোরাই গরুসহ ২ চোর আটক গরু পাচারে বিএসএফ জড়িত : দিল্লির তদন্ত নরসিংদীর শিবপুরে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ১

সকল

সীমান্তে মাইন, মুংডুতে ৩৪ ট্যাংক (১০৪৭২)কেন বন্ধু প্রতিবেশীরা ভারতকে ছেড়ে যাচ্ছে? (৭৮৫০)সৌদি রাজতন্ত্রকে চ্যালেঞ্জ করে সৌদি আরবে বিরোধী দল গঠন (৭৬৭৩)ঐক্যবদ্ধ হামাস-ফাতাহ, ১৫ বছর পর ফিলিস্তিনে ভোট (৫৪৮৯)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৫১৪৯)৫৪,০০০ রোহিঙ্গাকে পাসপোর্ট দিতে সৌদি চাপ : কী করবে বাংলাদেশ (৫০১৬)আ’লীগ দলীয় প্রার্থী যোগ দিলেন স্বতন্ত্র এমপির সাথে (৪৪৭৬)কাশ্মিরিরা নিজেদের ভারতীয় বলে মনে করে না : ফারুক আবদুল্লাহ (৪৪৫২)কক্সবাজারের প্রায় ১৪০০ পুলিশ সদস্যকে একযোগে বদলি (৪০৮৮)বিরাট-অনুস্কাকে নিয়ে কুৎসিত মন্তব্য গাভাস্কারের, ভারত জুড়ে তোলপাড় (৩৯১০)