২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সরকার পতনের জন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে : আ স ম রব

-

দেশে আইনের শাসন নেই অভিযোগ করেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আব্দুর রব। তিনি বলেন, পুলিশ ব্যবহার করে এই সরকার টিকে আছে। এই সরকার পুলিশি সরকার। পুলিশ ছাড়া রাস্তায় নামলে সরকার বুঝবে কত ধানে কত চাল।
গতকাল জাতীয় প্রেস ক্লাবের সামনে ‘পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি’র প্রতিবাদে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন। সমাবেশে জেএসডির সহসভাপতি তানিয়া রবসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আ স ম রব বলেন, এই মুহূর্তে দরকার জনগণের সরকার, এই মুহূর্তে দরকার স্বাধীনতার সরকার। তিনি আরো বলেন, এই সরকারকে ক্ষমতাচ্যুত করা এক দলের পক্ষে সম্ভব নয়। এই সরকারের পতনের জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।
রব বলেন, দেশের সব ধরনের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য জনগণের ক্রয়ক্ষমতার বাইরে চলে যাচ্ছে। যে পেঁয়াজের মূল্য ছিল ২০ টাকা কেজি, তা এই সরকারের আমলে হয়েছে ২৫০-৩০০ টাকা। চালের মূল্য ছিল ২০-৩০ টাকা, এখন হয়েছে ৫০-৭০ টাকা। দেশের মানুষ কী খেয়ে বেঁচে থাকবে? আমাদের সবাইকে দ্রুত ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করে এই সরকারকে ক্ষমতা থেকে নামাতে হবে।

 


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত সিঙ্গাপুর প্রবাসী ফিরোজ মাহমুদের লাশ দেশে ফিরেছে ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু গণতন্ত্র পুনরুদ্ধারে সব ধর্মের মানুষকে এগিয়ে আসতে হবে: ড. সুকোমল বড়ুয়া

সকল