২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

দেশে কোনো সরকার আছে বলে মনে হয় না : চরমোনাই পীর

-

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির চরমোনাই পীর মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম বলেছেন, দেশে যে অবস্থা বিরাজ করছে তাতে দেশে কোনো সরকার আছে বলে মনে হয় না।
তিনি বলেন, রাষ্ট্রের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি, স্বজনপ্রীতি। সরকারের যোগসাজশ ছাড়া সিন্ডিকেট বাণিজ্য হতে পারে না। এই সিন্ডিকেট বাণিজ্যের কারণে দেশে ভয়াবহ পরিস্থিতি বিরাজ করছে। এক পেঁয়াজ নিয়ে তুলকালাম কাণ্ড চলছে। সরকারের উচ্চপর্যায়ের কেউ কেউ বলছেন, সিন্ডিকেট করে পেঁয়াজের দাম বাড়ানো হয়েছে। কেউ বলছেন, পেঁয়াজ বিমানে উঠছেÑ কোনো সমস্যা নেই। এভাবে জনগণের ঠাট্টা-বিদ্রƒপ করা হচ্ছে।
কিশোরগঞ্জ সদর উচ্চবিদ্যালয় মাঠে শনিবার এক ইসলামী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের বাজারদর নিয়ন্ত্রণে সরকার চরমভাবে ব্যর্থ হয়েছে। দ্রব্যমূল্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি জনজীবন বিপর্যস্ত করে তুলেছে। সরকার জনগণের ভোটে নির্বাচিত নয় বলে জনগণের জন্যও সরকারের কোনো দায়বদ্ধতা নেই। তিনি বলেন, বিশ্বের বিভিন্ন দেশে পেঁয়াজের দাম ১০ গুণ কম হলেও আমাদের দেশে লাগামহীন মূল্যবৃদ্ধিতে জনজীবন চরম অস্থির করে তুলছে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা তালায় আগুনে ক্ষতিগ্রস্ত ১৩টি পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান শেরপুরের মহাসড়ক যেন মরণ ফাঁদ বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট আবারো বৃষ্টির শঙ্কা দুবাইয়ে, চিন্তা বাড়াচ্ছে ইউরোপ সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে যুবককে পিটিয়ে হত্যা মানিকগঞ্জে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রকৌশলী নিহত ডা. জাফরুল্লাহ্ চৌধুরী ছিলেন সমাজ বিপ্লবী পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : মন্ত্রী মোস্তাফিজ চলে আসাটা যেভাবে দেখছেন চেন্নাইর কোচ ঢাকা ছাড়লেন কাতারের আমির

সকল