২৯ সেপ্টেম্বর ২০২০

দেশে কোনো সরকার আছে বলে মনে হয় না : চরমোনাই পীর

-

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির চরমোনাই পীর মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম বলেছেন, দেশে যে অবস্থা বিরাজ করছে তাতে দেশে কোনো সরকার আছে বলে মনে হয় না।
তিনি বলেন, রাষ্ট্রের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি, স্বজনপ্রীতি। সরকারের যোগসাজশ ছাড়া সিন্ডিকেট বাণিজ্য হতে পারে না। এই সিন্ডিকেট বাণিজ্যের কারণে দেশে ভয়াবহ পরিস্থিতি বিরাজ করছে। এক পেঁয়াজ নিয়ে তুলকালাম কাণ্ড চলছে। সরকারের উচ্চপর্যায়ের কেউ কেউ বলছেন, সিন্ডিকেট করে পেঁয়াজের দাম বাড়ানো হয়েছে। কেউ বলছেন, পেঁয়াজ বিমানে উঠছেÑ কোনো সমস্যা নেই। এভাবে জনগণের ঠাট্টা-বিদ্রƒপ করা হচ্ছে।
কিশোরগঞ্জ সদর উচ্চবিদ্যালয় মাঠে শনিবার এক ইসলামী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের বাজারদর নিয়ন্ত্রণে সরকার চরমভাবে ব্যর্থ হয়েছে। দ্রব্যমূল্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি জনজীবন বিপর্যস্ত করে তুলেছে। সরকার জনগণের ভোটে নির্বাচিত নয় বলে জনগণের জন্যও সরকারের কোনো দায়বদ্ধতা নেই। তিনি বলেন, বিশ্বের বিভিন্ন দেশে পেঁয়াজের দাম ১০ গুণ কম হলেও আমাদের দেশে লাগামহীন মূল্যবৃদ্ধিতে জনজীবন চরম অস্থির করে তুলছে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৬)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)