২৯ সেপ্টেম্বর ২০২০

যথাযথ মর্যাদায় ভেটারানস ডে উদযাপিত

ভেটেরানস ডে উপলক্ষে রিটায়ার্ড আর্মড ফোর্সেস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ওয়াকাথন : নয়া দিগন্ত -

যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সাথে উদযাপিত হয়েছে রিটায়ার্ড আর্মড ফোর্সেস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন রাওয়া ভেটারানস ডে। গতকাল শুক্রবার সকাল থেকে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি উদযাপন করা হয়।
দিবসটি উপলক্ষে সকালে সদস্যরা মহাখালী রাওয়া ক্লাবে সমবেত হন। এরপর জাতীয়, তিন বাহিনী ও রাওয়ার পতাকা উত্তোলন করেন রাওয়ার চেয়ারম্যান মেজর (অব:) খন্দকার নুরুল আফসার।
এরপর সশস্ত্র বাহিনীর প্রধান, অবসরপ্রাপ্ত সদস্য ও তাদের পরিবারের সদস্যদের অংশগ্রহণে শুরু হয় ঐতিহ্যবাহী ওয়াকাথন প্যারেড (হাঁটা)। পরে প্রবীণ ও অবসরপ্রাপ্ত সদস্যরা তাদের কর্মজীবনের নানা অভিজ্ঞতার স্মৃতিচারণ করেন। সন্ধ্যায় শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সেখানে প্রধান অতিথি ছিলেন সাবেক নৌবাহিনী প্রধান রিয়ার অ্যাডমিরাল আমির আহমেদ মুস্তফা। অনুষ্ঠানে প্রবীণ সদস্যদের মধ্যে ক্রেস্ট ও সনদ বিতরণ করা হয়। পরে নৈশভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৬)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)