১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

যথাযথ মর্যাদায় ভেটারানস ডে উদযাপিত

ভেটেরানস ডে উপলক্ষে রিটায়ার্ড আর্মড ফোর্সেস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ওয়াকাথন : নয়া দিগন্ত -

যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সাথে উদযাপিত হয়েছে রিটায়ার্ড আর্মড ফোর্সেস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন রাওয়া ভেটারানস ডে। গতকাল শুক্রবার সকাল থেকে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি উদযাপন করা হয়।
দিবসটি উপলক্ষে সকালে সদস্যরা মহাখালী রাওয়া ক্লাবে সমবেত হন। এরপর জাতীয়, তিন বাহিনী ও রাওয়ার পতাকা উত্তোলন করেন রাওয়ার চেয়ারম্যান মেজর (অব:) খন্দকার নুরুল আফসার।
এরপর সশস্ত্র বাহিনীর প্রধান, অবসরপ্রাপ্ত সদস্য ও তাদের পরিবারের সদস্যদের অংশগ্রহণে শুরু হয় ঐতিহ্যবাহী ওয়াকাথন প্যারেড (হাঁটা)। পরে প্রবীণ ও অবসরপ্রাপ্ত সদস্যরা তাদের কর্মজীবনের নানা অভিজ্ঞতার স্মৃতিচারণ করেন। সন্ধ্যায় শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সেখানে প্রধান অতিথি ছিলেন সাবেক নৌবাহিনী প্রধান রিয়ার অ্যাডমিরাল আমির আহমেদ মুস্তফা। অনুষ্ঠানে প্রবীণ সদস্যদের মধ্যে ক্রেস্ট ও সনদ বিতরণ করা হয়। পরে নৈশভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল