২০ সেপ্টেম্বর ২০২০

না’গঞ্জে আদালত চত্বরে বাদি ও আসামিপক্ষের মারামারি

-

নারায়ণগঞ্জ জেলা আদালত চত্ত্বরে বাদি ও আসামিপক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। রূপগঞ্জের একটি যৌতুক মামলার হাজিরা দিতে এসে গতকাল বৃহস্পতিবার এ ঘটনা ঘটে। এতে জড়িয়ে পড়েন দুই পক্ষের আইনজীবী ও তাদের সহকারীরাও।
মামলার বাদিপক্ষের আইনজীবী মনিরুজ্জামান মন্টু ও আসামি পক্ষের আইনজীবীর সহকারী মহিউদ্দিন সেন্টুর মধ্যে কথা কাটাকাটির মাধ্যমেই এ ঘটনার সূত্রপাত হয় বলে প্রত্যক্ষদর্শীদের মাধ্যমে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, যৌতুক মামলার হাজিরা নিয়ে তর্কে জড়িয়ে পড়ে বাদি ও বিবাদিপক্ষ। একপর্যায়ে আইনজীবী মনিরুজ্জামান মন্টু ও তার সহযোগী কয়েকজন মিলে আইনজীবী সহকারী সমিতির সাবেক সহ-সভাপতি মহিউদ্দিন সেন্টুর উপর চড়াও হয়। পরে দুইপক্ষের মধ্যে মারামারি বেঁধে যায়।


আরো সংবাদ

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মুফতি আলাউদ্দিন জিহাদী গ্রেফতার হিলি স্থলবন্দরে আবারও পেঁয়াজ আটকে দিল ভারত স্বাস্থ্যের সাবেক ডিজির গাড়ি চালক শত কোটি টাকার মালিক জবি শিক্ষার্থীরাও পাচ্ছেন প্রাতিষ্ঠানিক ইমেইল কলকাতার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসবে সেরা পরিচালকের খেতাব ঢাবি ছাত্রের ঢাবি শিক্ষক ড. মোর্শেদকে পুনর্বহালের দাবিতে ছাত্রদলের প্রতিবাদ সমাবেশ পটিয়ায় সড়ক দুর্ঘনায় মাদ্রাসা শিক্ষক নিহত তৃনমূলে নজর ইমরুলের শিগগিরই বঙ্গবন্ধুর পলাতক হত্যাকারিদের দেশে ফিরিয়ে আনা হবে কক্সবাজারে ৫ লাখ ইয়াবাসহ ৭ কারবারি আটক শ্রীলংকা সিরিজকে সামনে রেখে স্কিল ট্রেনিং শুরু টাইগারদের

সকল