২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

না’গঞ্জে আদালত চত্বরে বাদি ও আসামিপক্ষের মারামারি

-

নারায়ণগঞ্জ জেলা আদালত চত্ত্বরে বাদি ও আসামিপক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। রূপগঞ্জের একটি যৌতুক মামলার হাজিরা দিতে এসে গতকাল বৃহস্পতিবার এ ঘটনা ঘটে। এতে জড়িয়ে পড়েন দুই পক্ষের আইনজীবী ও তাদের সহকারীরাও।
মামলার বাদিপক্ষের আইনজীবী মনিরুজ্জামান মন্টু ও আসামি পক্ষের আইনজীবীর সহকারী মহিউদ্দিন সেন্টুর মধ্যে কথা কাটাকাটির মাধ্যমেই এ ঘটনার সূত্রপাত হয় বলে প্রত্যক্ষদর্শীদের মাধ্যমে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, যৌতুক মামলার হাজিরা নিয়ে তর্কে জড়িয়ে পড়ে বাদি ও বিবাদিপক্ষ। একপর্যায়ে আইনজীবী মনিরুজ্জামান মন্টু ও তার সহযোগী কয়েকজন মিলে আইনজীবী সহকারী সমিতির সাবেক সহ-সভাপতি মহিউদ্দিন সেন্টুর উপর চড়াও হয়। পরে দুইপক্ষের মধ্যে মারামারি বেঁধে যায়।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল