২৬ সেপ্টেম্বর ২০২০

রাজধানীতে শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার

-

রাজধানীর গুলিস্তান অলিম্পিক ভবনসংলগ্ন মোড় থেকে সানি নামে ছয় বছর বয়সী এক শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রোববার মধ্যরাতে লাশটি উদ্ধার করে পল্টন থানা পুলিশ। শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে আইনশৃঙ্খলা বাহিনী। শিশুটির বাবার নাম সাগর শেখ। মা ঝর্ণা বেগম। গুলিস্তানের ওই এলাকায় ভবঘুরে জীবনযাপন করেন তারা।
পল্টন থানার এএসআই আনোয়ার হোসেন জানান, লোক মারফত খবর পেয়ে অলিম্পিক ভবনের সামনের মোড়ে প্লাস্টিকের একটি বস্তায় পাওয়া যায় লাশটি। বস্তাটি তোশক দিয়ে ঢাকা ছিল। শিশুটির মাথার ডান পাশে কানের কাছে কিছুটা থেতলানোর আঘাত ও গলায় শ্বাসরোধের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, শিশুটিকে শ্বাসরোধ করে হত্যার পর বস্তায় ভরে ফেলে যায় দুর্বৃত্তরা। পরে ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।
তিনি আরো জানান, গত শনিবার রাত ১০টা থেকে শিশুটিকে খুঁজে পাচ্ছিল না পরিবার। এরপর রোববার রতে ওইখানে লাশ পেয়ে পরে আমাদের খবর দেন।


আরো সংবাদ

সীমান্তে মাইন, মুংডুতে ৩৪ ট্যাংক (৯৭২২)কেন বন্ধু প্রতিবেশীরা ভারতকে ছেড়ে যাচ্ছে? (৭৫৯৮)সৌদি রাজতন্ত্রকে চ্যালেঞ্জ করে সৌদি আরবে বিরোধী দল গঠন (৭১১২)৫৪,০০০ রোহিঙ্গাকে পাসপোর্ট দিতে সৌদি চাপ : কী করবে বাংলাদেশ (৪৮৪৪)কাশ্মিরিরা নিজেদের ভারতীয় বলে মনে করে না : ফারুক আবদুল্লাহ (৪২২০)শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়া ১৫ দিন পর এইচএসসি পরীক্ষা (৩৭৩৭)দেশের জন্য আমি জীবন উৎসর্গ করলেও আমার বাবার আরো দুটি ছেলে থাকবে : ভিপি নূর (৩৪৭৬)বিরাট-অনুস্কাকে নিয়ে কুৎসিত মন্তব্য গাভাস্কারের, ভারত জুড়ে তোলপাড় (৩৩৭২)আ’লীগ দলীয় প্রার্থী যোগ দিলেন স্বতন্ত্র এমপির সাথে (৩৩৩১)কক্সবাজারের প্রায় ১৪০০ পুলিশ সদস্যকে একযোগে বদলি (৩২৫৫)