২৮ সেপ্টেম্বর ২০২০

তারেক স্মৃতি ঈদগাহের সভাপতি এম এ কাসেমকে সংবর্ধনা

-

ছাগলনাইয়ার দারোগারহাটে তারেক স্মৃতি ঈদগাহের সভাপতি নির্বাচিত হওয়ায় এফবিসিসিআইর সাবেক সভাপতি ও নর্থসাউথ বিশ^বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি এবং দারোগারহাট আবুল কাসেম ইসলামিয়া আলিম মাদরাসার গভর্নিংবডির সভাপতি আলহাজ এম এ কাসেমকে গতকাল বিকেলে ঈদগাহ কমিটি ও এলাকাবাসীর পক্ষ থেকে গণসংবর্ধনা দেয়া হয়েছে।
ঈদগাহ কমিটির সহসভাপতি ও সাবেক অধ্যক্ষ আবদুল আউয়ালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হোসেন মাস্টারের সঞ্চালনায় জোৎ¯œা আরা কাসেম জামে মসজিদে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ এম এ কাসেম বলেন, তিনি জীবনের শেষ প্রান্তে এসে গেছেন। এই কমপ্লেক্সে রয়েছে তার প্রতিষ্ঠিত মাদরাসা, গণকবরস্থান ও ঈদগাহ। এলাকাবাসী ও ঈদগাহ কমিটির প্রতি আহ্বান জানিয়ে তিনি বলে, যেকোনো দুর্যোগে মা পাখি যেভাবে দুইটি ডানা দিয়ে তার বাচ্চাদের রক্ষা করে, এলাকাবাসীকেও ওই সব প্রতিষ্ঠান রক্ষা করতে হবে। সংবর্ধনা অনুষ্ঠানে ৩৩ সদস্যবিশিষ্ট তারেক স্মৃতি ঈদগাহ কমিটি এবং ২১ সদস্যবিশিষ্ট গণকবরস্থান কমিটির অনুমোদন দেয়া হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে বিশিষ্ট ব্যবসায়ী কামাল উদ্দিন বেলাল, দারোগারহাট আবুল কাসেম ইসলামিয়া মাদরাসার অধ্যক্ষ আবুল হাসেম খোন্দকার, সহসভাপতি রফিকুল ইসলাম মেম্বার, সদস্য জসীম উদ্দিন ইরানী, মোকসেদ আহম্মদ পাটোয়ারী, মাদরাসার সহকারী অধ্যাপক আবুল হোসেন ফারুকী, প্রভাষক সাংবাদিক আবুল হাসান, আলা উদ্দিন, শিক্ষক আলমগীর ফরাজী ও আবুল কালাম মাস্টারসহ বিপুলসংখ্যক এলাকাবাসী উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে টিকটক এখনই বাতিল নয় : মার্কিন আদালত কারাবাখ নিয়ে সীমান্ত সংঘাত বন্ধের আহ্বান জাতিসংঘ মহাসচিবের চাঁদের বুকে প্রথম নারী পা রাখবেন ২০২৪ সালের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন আজ যৌথভাবে যুদ্ধাস্ত্র বানাচ্ছে ইসরাইল ও ভারত প্রকল্প বাস্তবায়নে শৃঙ্খলা ভেঙে পড়ছে সিলেটে ছাত্রাবাসে ধর্ষণের মামলার আরো দুই আসামি গ্রেফতার ট্রায়াল শেষ না করেই হাজার হাজার নাগরিককে করোনা টিকা দিচ্ছে চীন! মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের আগে আর কোনো রাজনৈতিক বিজ্ঞাপন নয় কালো তালিকাভুক্ত ওয়াসার ঠিকাদারি প্রতিষ্ঠানগুলো আবারো সক্রিয় হচ্ছে

সকল