০৪ আগস্ট ২০২০

তারেক স্মৃতি ঈদগাহের সভাপতি এম এ কাসেমকে সংবর্ধনা

-
24tkt

ছাগলনাইয়ার দারোগারহাটে তারেক স্মৃতি ঈদগাহের সভাপতি নির্বাচিত হওয়ায় এফবিসিসিআইর সাবেক সভাপতি ও নর্থসাউথ বিশ^বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি এবং দারোগারহাট আবুল কাসেম ইসলামিয়া আলিম মাদরাসার গভর্নিংবডির সভাপতি আলহাজ এম এ কাসেমকে গতকাল বিকেলে ঈদগাহ কমিটি ও এলাকাবাসীর পক্ষ থেকে গণসংবর্ধনা দেয়া হয়েছে।
ঈদগাহ কমিটির সহসভাপতি ও সাবেক অধ্যক্ষ আবদুল আউয়ালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হোসেন মাস্টারের সঞ্চালনায় জোৎ¯œা আরা কাসেম জামে মসজিদে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ এম এ কাসেম বলেন, তিনি জীবনের শেষ প্রান্তে এসে গেছেন। এই কমপ্লেক্সে রয়েছে তার প্রতিষ্ঠিত মাদরাসা, গণকবরস্থান ও ঈদগাহ। এলাকাবাসী ও ঈদগাহ কমিটির প্রতি আহ্বান জানিয়ে তিনি বলে, যেকোনো দুর্যোগে মা পাখি যেভাবে দুইটি ডানা দিয়ে তার বাচ্চাদের রক্ষা করে, এলাকাবাসীকেও ওই সব প্রতিষ্ঠান রক্ষা করতে হবে। সংবর্ধনা অনুষ্ঠানে ৩৩ সদস্যবিশিষ্ট তারেক স্মৃতি ঈদগাহ কমিটি এবং ২১ সদস্যবিশিষ্ট গণকবরস্থান কমিটির অনুমোদন দেয়া হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে বিশিষ্ট ব্যবসায়ী কামাল উদ্দিন বেলাল, দারোগারহাট আবুল কাসেম ইসলামিয়া মাদরাসার অধ্যক্ষ আবুল হাসেম খোন্দকার, সহসভাপতি রফিকুল ইসলাম মেম্বার, সদস্য জসীম উদ্দিন ইরানী, মোকসেদ আহম্মদ পাটোয়ারী, মাদরাসার সহকারী অধ্যাপক আবুল হোসেন ফারুকী, প্রভাষক সাংবাদিক আবুল হাসান, আলা উদ্দিন, শিক্ষক আলমগীর ফরাজী ও আবুল কালাম মাস্টারসহ বিপুলসংখ্যক এলাকাবাসী উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

ভবিষ্যতে ভাড়া বাড়িতে স্থাপিত শিক্ষা প্রতিষ্ঠানকে এমপিও প্রদান নয় : শিক্ষামন্ত্রী ধুনটে নিখোঁজ শিশু শিক্ষার্থীর ভাসমান লাশ উদ্ধার রাজবাড়ীতে মিনি ট্রাক ও মোটর সাইকেলের সংর্ঘষে নিহত ২ বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল মান্নানের ইন্তেকাল ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল লেবাননের রাজধানী আল জাজিরার মালয়েশিয়া অফিসে পুলিশি অভিযান, কম্পিউটার জব্দ ড্র হবে জয়ের সমান : আফ্রিদি যুক্তরাষ্ট্রে আঘাত হেনেছে হারিকেন ‘ইসাইয়াস’ নিহত সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন, বিচারের আশ্বাস করোনা হার্টের ক্ষতি করে, বলছে সমীক্ষা বৃহস্পতিবার ভিডিও কনফারেন্সে সুপ্রিমকোর্ট বিচারপতিদের ফুলকোর্ট সভা

সকল

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (৪৫১১৮)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (১৮২৫৬)মরুভূমির ‘এয়ারলাইনের গোরস্তানে’ ফেলা হচ্ছে বহু বিমান (১৪৯৬৪)আবারো তাইওয়ান দখলের ঘোষণা দিল চীন (১৪৬৭৭)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৯০৬২)নেপালের সমর্থনে এবার লিপুলেখ পাসে সৈন্য বৃদ্ধি চীনের (৭৩৫৭)করোনায় আক্রান্ত এমপিকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে (৭২২০)তল্লাশি চৌকিতে সেনা কর্মকর্তার মৃত্যু দেশবাসীকে ক্ষুব্ধ করেছে: মির্জা ফখরুল (৭২০৩)সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (৬৯৩৪)তাপপ্রবাহ অব্যাহত থাকবে : আবহাওয়া অধিদপ্তর (৬২৬৩)