০৪ আগস্ট ২০২০

পাঁচ জেলা শাখায় মহিলা দলের নয়া কমিটি

-
24tkt

দেশের পাঁচটি সাংগঠনিক জেলায় নতুন ও পূর্ণাঙ্গ কমিটি গঠন করেছে জাতীয়তাবাদী মহিলা দল। গতকাল শনিবার গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
মুন্সীগঞ্জ জেলা: পাপিয়া ইসলাম সভাপতি, মনোয়ার শিকদার সিনিয়র সহসভাপতি, নাছিমা আক্তার সীমা সাধারণ সম্পাদক ও আয়শা আলম নার্গিসকে সাংগঠনিক সম্পাদক করে জেলা জাতীয়তাবাদী মহিলাদলের ৯১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে ।
খুলনা জেলা: অ্যাডভোকেট তাসলিমা খাতুন ছন্দা সভাপতি, নাসিমা আক্তার পলি সিনিয়র সহসভাপতি, সেতারা সুলতানা সাধারণ সম্পাদক ও রেহানা ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে জেলা মহিলাদলের ১০৪ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
বরিশাল উত্তর জেলা: শায়লা সারমিন মিমু সভাপতি, হাওয়া নূর চৌধুরী সিনিয়র সহসভাপতি, হোসনেয়ারা বেবি সাধারণ সম্পাদক ও শরিফা নাছরিনকে সাংগঠনিক সম্পাদক করে বরিশাল উত্তর জেলা জাতীয়তাবাদী মহিলা দলের ১৫১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। রাঙ্গামাটি জেলা: মিনারা বেগম সভাপতি, সাহিদা বেগম সাধারণ সম্পাদক ও নাইমা কামালকে সাংগঠনিক সম্পাদক করে রাঙ্গামাটি পার্বত্য জেলা জাতীয়তাবাদী মহিলাদলের ১৫১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
ময়মনসিংহ মহানগর: খালেদা আতিক সভাপতি, রোকসানা শিরিন সিনিয়র সহসভাপতি, আতিয়া ফাইরুজ মলি সাধারণ সম্পাদক ও মাহাবুবা খন্দকারকে সাংগঠনিক সম্পাদক করে ময়মনসিংহ মহানগর মহিলা দলের ৬১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
ওই কমিটিগুলো অনুমোদন করেছেন জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস এবং সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ।


আরো সংবাদ

ভবিষ্যতে ভাড়া বাড়িতে স্থাপিত শিক্ষা প্রতিষ্ঠানকে এমপিও প্রদান নয় : শিক্ষামন্ত্রী ধুনটে নিখোঁজ শিশু শিক্ষার্থীর ভাসমান লাশ উদ্ধার রাজবাড়ীতে মিনি ট্রাক ও মোটর সাইকেলের সংর্ঘষে নিহত ২ বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল মান্নানের ইন্তেকাল ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল লেবাননের রাজধানী আল জাজিরার মালয়েশিয়া অফিসে পুলিশি অভিযান, কম্পিউটার জব্দ ড্র হবে জয়ের সমান : আফ্রিদি যুক্তরাষ্ট্রে আঘাত হেনেছে হারিকেন ‘ইসাইয়াস’ নিহত সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন, বিচারের আশ্বাস করোনা হার্টের ক্ষতি করে, বলছে সমীক্ষা বৃহস্পতিবার ভিডিও কনফারেন্সে সুপ্রিমকোর্ট বিচারপতিদের ফুলকোর্ট সভা

সকল

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (৪৫১১৮)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (১৮২৫৬)মরুভূমির ‘এয়ারলাইনের গোরস্তানে’ ফেলা হচ্ছে বহু বিমান (১৪৯৬৪)আবারো তাইওয়ান দখলের ঘোষণা দিল চীন (১৪৬৭৭)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৯০৬২)নেপালের সমর্থনে এবার লিপুলেখ পাসে সৈন্য বৃদ্ধি চীনের (৭৩৫৭)করোনায় আক্রান্ত এমপিকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে (৭২২০)তল্লাশি চৌকিতে সেনা কর্মকর্তার মৃত্যু দেশবাসীকে ক্ষুব্ধ করেছে: মির্জা ফখরুল (৭২০৩)সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (৬৯৩৪)তাপপ্রবাহ অব্যাহত থাকবে : আবহাওয়া অধিদপ্তর (৬২৬৩)