২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বিমানবন্দরে দেড় কোটি টাকার স্বর্ণ ও মোবাইলসহ আটক ৩

-

হজরত শাহজালাল রহ: আন্তর্জাতিক বিমানবন্দরে দুই কেজি ৫৬০ গ্রাম স্বর্ণসহ তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেনÑ আফলাতুন আক্তার মুক্তি, কনিকা হোসেন ঝুনু এবং সাইফুল ইসলাম। এ সময় তাদের কাছ থেকে ১০টি বিদেশী মোবাইল ফোনও জব্দ করা হয়। গতকাল শুক্রবার বেলা ১১টায় ঢাকা কাস্টম হাউজের প্রিভেন্টিভ টিম তাদের আটক করে।
ঢাকা কাস্টম হাউজের সহকারী কমিশনার মো: সাজ্জাদ হোসেন জানান, খবর ছিল স্বর্ণের চালান আসছে। এ তথ্যে বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে নজরদারি করতে থাকেন প্রিভেন্টিভ টিমের সদস্যরা। বাংলাদেশ বিমানের বিজি-২২২ ফ্লাইটে মাসকট থেকে সিলেট হয়ে ঢাকায় আসা তিন যাত্রীকে সন্দেহজনক হলে তল্লাশি করা হয়। এ সময় তাদের কাছ থেকে স্বর্ণসহ ও বিদেশী মোবাইল ফোন জব্দ করা হয়। উদ্ধারকৃত স্বর্ণ ও মোবাইলের বাজারমূল্য প্রায় এক কোটি ৩৩ লাখ টাকা। আটককৃতদের পুলিশে সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে কাস্টমস আইনে মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল