২৯ মে ২০২০

মঈন উদ্দিন খান বাদলের জানাজা আজ

-

বাংলাদেশ জাতীয় সমাজতান্ত্রিক দলের কার্যকরী সভাপতি ও মুক্তিযোদ্ধা মঈন উদ্দিন খান বাদল এমপির প্রথম নামাজে জানাজা আজ শনিবার সকাল সাড়ে ১০টায় জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হবে।
এ দিন দুপুরে তার লাশ চট্টগ্রাম শহরে নিয়ে যাওয়া হবে এবং বেলা ২টায় চট্টগ্রাম জমিয়াতুল ফালাহ মসজিদ ময়দানে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে বাদ আসর তার নিজ নির্বাচনী এলাকা বোয়ালখালী সিরাজুল ইসলাম ডিগ্রি কলেজ মাঠে তৃতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।
বিশিষ্ট পার্লামেন্টারিয়ান মঈন উদ্দিন খান বাদল গত বৃহস্পতিবার ভারতের বেঙ্গালুরুতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টায় বেঙ্গালুরু থেকে তার লাশ এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটে হজরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে নিয়ে আসার কথা।

 

 


আরো সংবাদ

পাকিস্তান, নেপাল সীমান্তেও অতিরিক্ত সৈন্য পাঠাচ্ছে ভারত (৯৭২৯)ভারতে গেলেই গ্রেফতার! নোবেলের বিরুদ্ধে মামলা দায়ের ত্রিপুরায় (৯০৩৮)হামলা হতে পারে চীনে, সেনাবাহিনীকে ব্যাপক যুদ্ধপ্রস্তুতির নির্দেশ (৭১২৪)আমার বন্দী কবুতরটি ছেড়ে দিন, মোদী কাছে এক পাকিস্তানির আবেদন (৫৮৬৯)এবার লিবিয়ায় যুদ্ধবিমান ‘পাঠালো’ রাশিয়া (৫৭৮৪)রাতে নৌকার ছাদে জানাজা পড়ে লাশ ফেলা হতো সাগরে : খোদেজা বেগমের দুঃসাহসিক সমুদ্রযাত্রা (৫৬১৪)ভারতীয় ড্রোন ভূপাতিত করল পাকিস্তান (৫৫৮২)এশিয়ায় ভারতকে পেছনে ফেলে শীর্ষে তুরস্ক (৫০৪২)‘আপনার স্ত্রী দেশদ্রোহী, অনুষ্কাকে তালাক দিন' (৪৯৪২)দেশে এক দিনে করোনায় আক্রান্ত ২০০০ ছাড়ালো, মৃত্যু ১৫ (৪৫৫৫)