১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সিরাজদিখানে জমি দখলে বাধা দেয়ায় পিটিয়ে হত্যা : আহত ২

-

সিরাজদিখানে জোরপূর্বক ফসলি জমি ভরাট করে দখল করার সময় বাধা দেয়ায় পিটিয়ে হত্যা করা হয়েছে মো: মীর আলী মোল্লা (৬০) জমির মালিককে। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার চান্দ্রেরচর গ্রামে এ ঘটনা ঘটে। হামলায় নিহত মীর আলীর ভাই মো: আজিজ এবং বোন শাহিদা বেগমকে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়।
জানা যায়, উপজেলার চান্দ্রেরচর গ্রামে দক্ষিণা গ্রীন সিটি নামক একটি প্রকল্পের ফসলি জমি ক্রয়ের দায়িত্ব দেয়া হয় একই গ্রামের সুরুজ মেম্বারের ছেলে দখলদার শহিদুল ইসলাম (৫০) গংদের। দীর্ঘ দিন ধরে মীর আলী মোল্লাকে ফসলি জমি বিক্রয়ের জন্য চাপ দিয়ে আসছে শহিদুল ইসলাম। গতকাল শুক্রবার দুপুরে জোর করে ফসলি ধান জমিতে বালু ভরাট শুরু করে। নিহতের আত্মীয়স্বজনা জানান মীর আলী মোল্লা বাধা দিলে শহিদুল ইসলামের নেতৃত্বে একই গ্রামের কালা চান মাদবরের ছেলে নয়ন (২৫), হাবিবের ছেলে জহির (৩২), জহিরের ভাই আঁখির (২৫) ও মোস্তফার ছেলে বাদশাসহ আরো ১০-১৫ জন মিলে তাকে রড ও লাঠি দিয়ে পিটিয়ে খুন করে। মীর আলীর বোন শাহীন আহমেদ (৫০) ও ভাই আজিজ মোল্লা (৪৭) ভাইকে বাঁচাতে এলে তাদেরও পিটিয়ে আহত করে।
সিরাজদিখান থানার ওসি ফরিদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, একজন নিহত ও দুইজন আহত হয়েছেন। তবে কেউ অভিযোগ করেননি। ডাক্তারের সাথে কথা বলেছি নিহতের শরীরে কোনো জখমের চিহ্নহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্ত রিপোর্টে পাওয়ার পর নিহত হওয়ার আসল কারণ জানা যাবে।


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল