২৬ সেপ্টেম্বর ২০২০

সিরাজদিখানে জমি দখলে বাধা দেয়ায় পিটিয়ে হত্যা : আহত ২

-

সিরাজদিখানে জোরপূর্বক ফসলি জমি ভরাট করে দখল করার সময় বাধা দেয়ায় পিটিয়ে হত্যা করা হয়েছে মো: মীর আলী মোল্লা (৬০) জমির মালিককে। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার চান্দ্রেরচর গ্রামে এ ঘটনা ঘটে। হামলায় নিহত মীর আলীর ভাই মো: আজিজ এবং বোন শাহিদা বেগমকে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়।
জানা যায়, উপজেলার চান্দ্রেরচর গ্রামে দক্ষিণা গ্রীন সিটি নামক একটি প্রকল্পের ফসলি জমি ক্রয়ের দায়িত্ব দেয়া হয় একই গ্রামের সুরুজ মেম্বারের ছেলে দখলদার শহিদুল ইসলাম (৫০) গংদের। দীর্ঘ দিন ধরে মীর আলী মোল্লাকে ফসলি জমি বিক্রয়ের জন্য চাপ দিয়ে আসছে শহিদুল ইসলাম। গতকাল শুক্রবার দুপুরে জোর করে ফসলি ধান জমিতে বালু ভরাট শুরু করে। নিহতের আত্মীয়স্বজনা জানান মীর আলী মোল্লা বাধা দিলে শহিদুল ইসলামের নেতৃত্বে একই গ্রামের কালা চান মাদবরের ছেলে নয়ন (২৫), হাবিবের ছেলে জহির (৩২), জহিরের ভাই আঁখির (২৫) ও মোস্তফার ছেলে বাদশাসহ আরো ১০-১৫ জন মিলে তাকে রড ও লাঠি দিয়ে পিটিয়ে খুন করে। মীর আলীর বোন শাহীন আহমেদ (৫০) ও ভাই আজিজ মোল্লা (৪৭) ভাইকে বাঁচাতে এলে তাদেরও পিটিয়ে আহত করে।
সিরাজদিখান থানার ওসি ফরিদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, একজন নিহত ও দুইজন আহত হয়েছেন। তবে কেউ অভিযোগ করেননি। ডাক্তারের সাথে কথা বলেছি নিহতের শরীরে কোনো জখমের চিহ্নহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্ত রিপোর্টে পাওয়ার পর নিহত হওয়ার আসল কারণ জানা যাবে।


আরো সংবাদ

সীমান্তে মাইন, মুংডুতে ৩৪ ট্যাংক (১০৭৮১)কেন বন্ধু প্রতিবেশীরা ভারতকে ছেড়ে যাচ্ছে? (৮০২২)যে কারণে এই মুহূর্তেই এ সরকারের পতন চান না নুর (৭৯৪৩)সৌদি রাজতন্ত্রকে চ্যালেঞ্জ করে সৌদি আরবে বিরোধী দল গঠন (৭৮৯০)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৭২০২)ঐক্যবদ্ধ হামাস-ফাতাহ, ১৫ বছর পর ফিলিস্তিনে ভোট (৬২৬২)৫৪,০০০ রোহিঙ্গাকে পাসপোর্ট দিতে সৌদি চাপ : কী করবে বাংলাদেশ (৫০৯৯)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৪৯৭৪)আ’লীগ দলীয় প্রার্থী যোগ দিলেন স্বতন্ত্র এমপির সাথে (৪৬৩৯)কাশ্মিরিরা নিজেদের ভারতীয় বলে মনে করে না : ফারুক আবদুল্লাহ (৪৫৭০)