২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বিয়ার উন্মুক্ত হলে আগামী প্রজন্ম মাদকাসক্ত জাতিতে পরিণত হবে ইসলামী শ্রমিক আন্দোলন

-

ইসলামী আন্দোলন বাংলাদেশের রাজনৈতিক উপদেষ্টা ও ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক আশরাফ আলী আকন বলেছেন, মুসলিম প্রধান বাংলাদেশে মাদকের সহযোগী বিয়ার ক্রয়, বিক্রয় ও পান বৈধ করা হলে আগামী প্রজন্ম মাদকাসক্ত জাতিতে পরিণত হবে। এমন সিদ্ধান্ত নিলে তা হবে দেশ ও জাতির জন্য চরম আত্মঘাতী। দেশ ও জাতির জন্য এমন সিদ্ধান্ত নেয়া হলে দেশবাসীকে সাথে নিয়ে পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে আন্দোলন গড়ে তোলা হবে।
গতকাল রাজধানীর ভাটারা থানার সাঈদ নগরে আস সাঈদ মিলনায়তনে ইসলামী শ্রমিক আন্দোলন ঢাকা মহানগর উত্তর আয়োজিত নবাগত সদস্য সম্মেলনে প্রধান অতিথিকে বক্তৃতায় তিনি এ কথা বলেন। ইসলামী শ্রমিক আন্দোলন ঢাকা মহানগর উত্তর সভাপতি প্রিন্সিপাল মো: জাকির হোসেনের সভাপতিত্বে ও সেক্রেটারি মো: আলাউদ্দিনের পরিচালনায় এতে বক্তৃতা করেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের ঢাকা মহানগর উত্তর সভাপতি মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, ইসলামী শ্রমিক আন্দোলনের জয়েন্ট সেক্রেটারি জেনারেল শহিদুল ইসলাম কবির, ইসলামী আন্দোলন ঢাকা মহানগর উত্তর সহসভাপতি আলহাজ মো: আনোয়ার হোসেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর উত্তর সভাপতি মুহাম্মদ মুনতাসির আহমদ ও মো: শাহাদুজ্জামান মোল্লা প্রমুখ। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি

সকল