২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কাল গণতন্ত্র দিবস পালন করবে জাতীয় পার্টি

-

জাতীয় পার্টি আগামীকাল গণতন্ত্র দিবস পালন করবে। এজন্য একটি নিবন্ধ প্রকাশ করেছে সংগঠনটি। সারাদেশের শাখাগুলোতে দলটির মহাসচিব স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি পত্র পাঠানো হয়েছে।
জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি স্বাক্ষরিত ওই পত্রে বলা হয়, জাতীয় পার্টির সারাদেশের সব সিটি করপোরেশন, জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ডগুলোতে ১০ নভেম্বরকে গণতন্ত্র দিবস হিসেবে পালন করা হবে। এজন্য সব শাখাকে দিনটি যথাযোগ্য মর্যাদার সাথে পালন করতে হবে।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে হাজার হাজার অবৈধ গাড়ি কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন

সকল