১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

নিজ মন্তব্যের জন্য দুঃখ প্রকাশ মেননের

-

ওয়ার্কার্স পাটি ১৪ দলে ছিল এবং আছে। আমার নির্বাচন সম্পর্কিত অনাকাক্সিক্ষত অতিশয়োক্তিকে কেন্দ্র করে যে বিভ্রান্তি তৈরি হয়েছে তার জন্য আমি দুঃখিত। আমি বলতে চাই, নির্বাচনে মানুষের আস্থা সৃষ্টি করতে হবে। এ জন্যই নির্বাচনকে যথাযোগ্য রাজনৈতিক মর্যাদায় ফিরিয়ে আনতে হবে। গতকাল দুপুরে দোহারে ঢাকা জেলা ওয়ার্কার্স পার্টির সম্মেলনের উদ্বোধনী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন এ কথা বলেন।
মেনন বলেন, বাংলাদেশ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে এবং সামনে দিকে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করবে। কিন্তু উন্নয়নকে স্থায়ী করতে হলে জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে বৈষম্য ও দুর্নীতি দূর করতে হবে। ঢাকা জেলা সভাপতি কমরেড আব্দুল বারেকের সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তৃতা করেন পার্টির পলিটব্যুরো সদস্য কমরেড নুরুল হাসান, কমরেড মাহমুুদুল হাসান মানিক এবং কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড করম আলী।
কমরেড নুরুল হাসান বলেন, কমিউনিস্টদের ঐক্যবদ্ধ হয়ে ক্ষমতার জন্য লড়াই করতে বৃহত্তর বাম ঐক্য গড়ে তুলতে হবে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ রাজশাহীতে ভুয়া তিন সেনা সদস্য গ্রেফতার ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু, আক্রান্ত ২৩ চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, প্রতিদ্বন্দ্বী আ'লীগ নেতাকে ইসির শোকজ বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা চরফ্যাশনে স্কুল শিক্ষিকাকে কোপানো মামলার আসামি গ্রেফতার ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫ ভেটো ছাড়াই ফিলিস্তিনের জাতিসঙ্ঘ সদস্যপদ ঠেকানোর চেষ্টায় যুক্তরাষ্ট্র

সকল