২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কেরানীগঞ্জে বিএনপির কমিটি গঠন

-

বিএনপি কেরানীগঞ্জ উপজেলার তেঘুরিয়া ইউনিয়ন শাখা কমিটি গঠন করা হয়েছে। গতকাল বিকেলে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী গয়েশ্বর রায়ের উপস্থিতিতে নয়াপল্টনে সরাসরি গোপন ব্যালটের মাধ্যমে তেঘুরিয়া ইউনিয়নের ১০৫ সদস্য ভোট প্রয়োগ করে তাদের নেতা নির্বাচিত করেন। এতে সভাপতি নির্বাচিত হয়েছে মো: খোরশেদ আলম, সাধারণ সম্পাদক হাজী মো: জুয়েল মোল্লা ও সাংগঠনিক সম্পাদক হয়েছেন মো: আবুল কাশেম। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন ঢাকা জেলা বিএনপির সহ-সভাপতি মো: ওমর শাহ নেওয়াজ ও কেরানীগঞ্জ থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান রতন।
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী গয়েশ্বর রায়, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি অ্যাডভোকেট নিপুণ রায় চেীধুরী ও ঢাকা জেলা বিএনপির সহ-সভাপতি এবং কেরানীগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক মো: মোজাদ্দেদ আলী বাবু নবগঠিত কমিটির অনুমোদন দিয়েছেন এবং এই কমিটির নেতৃবৃন্দকে আগামী এক মাসের মধ্যে ৭১ সদস্য বিশিষ্ট তেঘুরিয়া ইউনিয়ন বিএনপির কমিটির পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন।


আরো সংবাদ



premium cement
চলচ্চিত্র শিল্পী সমিতি : মিশা সভাপতি, ডিপজল সম্পাদক ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী

সকল