১২ আগস্ট ২০২০

মন্ত্রিত্ব না পেয়ে মেনন রাগে ক্ষোভে এই কথা বলেছেন : বাবলা

-
24tkt

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, গত নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনি বলে ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন যে বক্তব্য দিয়েছেন তা অগ্রহণযোগ্য। হয়তো মন্ত্রিত্ব না পেয়ে রাগে ক্ষোভে তিনি এ ধরনের কথা বলতে পারেন। তার এই বক্তব্য সাধারণ মানুষ ঘৃণাভরে প্রত্যাখান করেছে, জাতীয় পার্টিও তার বক্তব্যের সাথে একমত নয়।
গতকাল শ্যামপুর-কদমতলী থানা জাতীয় পার্টির যৌথসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। কদমতলী থানা জাতীয় পার্টির সভাপতি শামসুজ্জামান কাজলের সভাপতিত্বে সভায় আরো বক্তৃতা করেন, জাতীয় পার্টি কেন্দ্রীয় যুগ্ম-সাংগঠনিক সম্পাদক সুজন দে, কেন্দ্রীয় সদস্য শেখ মাসুক রহমান, শ্যামপুর থানার সভাপতি কাওসার আহমদে, সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা, জহিরুল ইসলাম জহির, হানফি সর্দার প্রমুখ।
বাবলা বলেন, বিগত নির্বাচনে জনগণের ভোটেই আমরা সংসদে ৩০০ জন এমপি নির্বাচিত হয়েছি। তার মধ্যে মেনন সাহেবও একজন। জনগণ যদি ভোট দিতে না পারত তাহলে তিনি এমপি হলেন কিভাবে। কিভাবে এমপি ও সংসদীয় কমিটির সভাপতি হয়ে রাষ্ট্রীয় সব সুবিধা ভোগ করছেন। তিনি যদি মনে করে থাকেন তিনি জনগণের ভোটে নির্বাচিত নয়, তাহলে সংসদ থেকে পদত্যাগ করলেই পারেন।


আরো সংবাদ