০৪ আগস্ট ২০২০

ইফা বোর্ড গভর্নর উবায়দুল মোকতাদিরের সুস্থতা কামনায় দোয়া

-
24tkt

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ইসলামিক ফাউন্ডেশন বোর্ড অব গভর্নরস-এর গভর্নর ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি’র দ্রুত আরোগ্য ও সুস্থতা কামনা করে গতকাল বাদ যোহর ইসলামিক ফাউন্ডেশনের আগারগাঁওস্থ প্রধান কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু পরিষদ, ইসলামিক ফাউন্ডেশন শাখা উক্ত মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে।
মুনাজাতে র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি’র দ্রুত আরোগ্য ও সুস্থতা দানের জন্য মহান আল্লাহর দরবারে প্রার্থনা করা হয়। তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। এছাড়া দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি, সমৃদ্ধি ও উন্নতি কামনা করা হয়। মিলাদ পরিচালনা করেন ইসলামিক ফাউন্ডেশনের মুফতি মাওলানা মোহাম্মদ আবদুল্লাহ ও মুনাজাত পরিচালনা করেন ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক ড. মাওলানা মুশতাক আহমদ।
মিলাদ মাহফিলে ইসলামিক ফাউন্ডেশন বোর্ড অব গভর্নরস-এর গভর্নর সিরাজ উদ্দিন আহমদ, মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের প্রকল্প পরিচালক (যুগ্মসচিব) ফারুক আহম্মদ, ইসলামিক ফাউন্ডেশনের সচিব কাজী নূরুল ইসলাম, ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক ও বঙ্গবন্ধু পরিষদের আহ্বায়ক মুহাম্মদ মহীউদ্দিন মজুমদার, যাকাত বিভাগের পরিচালক মাহবুব আলম, হালাল সনদ বিভাগের পরিচালক আবুল কালাম, প্রকাশনা বিভাগের পরিচালক ড. মুহাম্মদ আবদুস সালাম, অর্থ ও হিসাব বিভাগের পরিচালক মোঃ আফজাল উদ্দিন, চট্টগ্রাম জমিয়তুল ফালাহ মসজিদ কমপ্লেক্স-এর প্রকল্প পরিচালক মোহাম্মদ তৌহিদুল আনোয়ার, ইমাম প্রশিক্ষণ একাডেমীর পরিচালক জালাল আহমদ, ইসলামিক মিশনের পরিচালক ডাঃ এবিএম জাহাঙ্গীর আলম, সমন্বয় বিভাগের পরিচালক এবিএম শফিকুল ইসলাম, পরিচালক একেএম ফজলুর রহমান, পরিকল্পনা বিভাগের পরিচালক মুহাম্মদ রফিক উল ইসলাম, দীনী দাওয়াত ও সংস্কৃতি বিভাগের পরিচালক আনিছুর রহমান সরকার, ইফা কেন্দ্রীয় লাইব্রেরীর প্রকল্প পরিচালক শফিকুর রহমান তালুকদার, অনুবাদ ও সংকলন বিভাগের পরিচালক ড. মোহাম্মদ হারুনূর রশীদসহ সহ¯্রাধিক আলেম-ওলামা ও ফাউন্ডেশনের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (২৫৯৪৮)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (১৪৪৫৫)মরুভূমির ‘এয়ারলাইনের গোরস্তানে’ ফেলা হচ্ছে বহু বিমান (৯৬৪২)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৮৪৪৮)সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (৬৬৬৮)নেপালের সমর্থনে এবার লিপুলেখ পাসে সৈন্য বৃদ্ধি চীনের (৬৫১৮)আবারো তাইওয়ান দখলের ঘোষণা দিল চীন (৬৪৫৬)তল্লাশি চৌকিতে সেনা কর্মকর্তার মৃত্যু দেশবাসীকে ক্ষুব্ধ করেছে: মির্জা ফখরুল (৬০৪৩)আমিরাতের পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিয়ে কেন সন্দিহান ইরান-কাতার? (৫৭২২)করোনায় আক্রান্ত এমপিকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে (৫৪৭৮)