০৩ আগস্ট ২০২০

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু

-
24tkt

রাজধানীর যাত্রাবাড়ীর একটি বাসায় বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রী দু’জনের মৃত্যু হয়েছে। তারা হলেনÑ জাহাঙ্গীর আলম (৫০) ও তার স্ত্রী আকলিমা বেগম (৩৭)। গতকাল ভোরে কোনাপাড়া আলামিন রোডে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ওই দম্পতির লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠিয়েছে। পুলিশ বলছে, ঘরের পাশের বৈদ্যুতিক তারে জড়িয়ে স্বামী-স্ত্রী মারা যান।
মৃতের স্বজনরা জানিয়েছেন, ভোর ৫টায় জাহাঙ্গীর চাপকলে গোসল করতে যান। এ সময় টিনশেডের ওপর থেকে জিআই তার জাহাঙ্গীরের গায়ের ওপর এসে পড়ে। এতে সে বিদ্যুৎস্পৃষ্ট হন। সেখানে স্ত্রী আকলিমা তাকে ছাড়াতে গেলে সেও বিদ্যুৎস্পৃষ্ট হন। অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়। সকাল ৬টায় জাহাঙ্গীর মারা যান। আর বেলা দেড়টায় মারা যান আকলিমা।
ওই দম্পতির ছেলে ফোরকান জানান, তার বাবা জাহাঙ্গীর রাজমিস্ত্রি ছিলেন। জাহাঙ্গীরের গ্রামের বাড়ি পিরোজপুরের ইন্দুরকানি থানার বালিপাড়ায়।
পুলিশের ডেমরা জোনের সিনিয়র এসি রবিউল ইসলাম রবি বলেন, টিনশেড ওই ঘরের মাঝ দিয়ে সরু রাস্তা, দু’পাশেই টিনের ঘর। তা পার হয়ে সবাই গোসল করতে যান। সরু ওই পথের উপর দিয়ে বিভিন্ন ঘরে বিদ্যুতের তার গেছে। জানা গেছে, ওই পথে যাতায়াতে আগেও অনেকে বিদ্যুৎস্পৃষ্টে আহত হয়েছেন।


আরো সংবাদ

সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (১৩১০১)আজারবাইজানে ঢুকেছে তুর্কি জঙ্গিবিমান; যৌথ মহড়া শুরু (৮৬৬১)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৬৫২৩)অবশেষে ১৪ লাখ টাকায় বিক্রি হলো সেই ‘ভাগ্যরাজ’ (৫৯২৮)লিবিয়া ইস্যুতে তুরস্ক ও আমিরাতের মধ্যে তুমুল বাগযুদ্ধ (৫৯০৯)আমিরাতের পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিয়ে কেন সন্দিহান ইরান-কাতার? (৫৮০৪)ভারত-চীন সীমান্তের নতুন স্থানে চীনা বাহিনীর অবস্থান, আতঙ্কে ভারত (৫৪১৮)পুলিশের গুলিতে সাবেক সেনা কর্মকর্তার মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি (৫১৪৮)করোনায় লাশের মিছিল, কবরস্থানে জায়গা না হওয়ায় পুড়ানো হচ্ছে লাশ (৫০৫০)রাম মন্দিরের ভূমিপূজা মুসলিমবিদ্বেষী, টাইমস স্কোয়্যারে প্রদর্শন রুখতে নিউ ইয়র্কের মেয়রকে চিঠি (৪৪০৯)