০৯ জুলাই ২০২০

জবি ছাত্র ইউনিয়নের নেতৃত্বে মুত্তাকী-জাহিন

-

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) বাংলাদেশ ছাত্র ইউনিয়নের নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটিতে কে এম মুত্তাকী সভাপতি, খায়রুল হাসান জাহিনকে সাধারণ সম্পাদক করা হয়েছে। গতকাল জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়নের ২৮তম কাউন্সিলে ১৭ সদস্যের এই নতুন কমিটি গঠন করা হয়।
এই কমিটি সহসভাপতি হয়েছেন এম এন জুনায়েদ ও সাবাব আলম সানিদ। সহসাধারণ সম্পাদক হয়েছেন জান্নাতুল ফেরদৌস সৃষ্টি। এ ছাড়া এই কমিটিতে মৃত্তিকা সরকার সাংগঠনিক সম্পাদক, ফাতেমা মেঘলা কোষাধ্যক্ষ, আবদুর রহমান দফতর সম্পাদক, আসমানী আশা শিক্ষা ও গবেষণা সম্পাদক, ভ.ই.মাও সৈকত প্রচার ও প্রকাশনা সম্পাদক, ব্রততি বিথু সাংস্কৃতিক সম্পাদক, আফসানা চাঁদনী সমাজকল্যাণ ও পরিবেশবিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন। কমিটিতে সদস্য হিসেবে আছেন বিদায়ী কমিটির সভাপতি মিফতাহ আল ইহসান তূর্য ও মৃন্ময়ী অগ্নি আর্জু।


আরো সংবাদ

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে আর্থিক প্রণোদনার আহ্বান জামায়াতের করোনাভাইরাস : সার্কভুক্ত দেশগুলোর সর্বশেষ পরিস্থিতি খুলনায় দোকানপাট মার্কেট-শপিংমল খুলে দেয়া হয়েছে নিজ দেশ স্লোভেনিয়াতেই পুড়িয়ে দেয়া হলো মেলানিয়া ট্রাম্পের মূর্তি খুলনায় মেডিক্যাল টেকনোলোজিস্টদের কর্মবিরতি, করোনা পরীক্ষায় বিঘ্ন কাঁচা চামড়া দ্রুত রপ্তানীর পরামর্শ জি এম কাদেরের সাংবাদিক রাশীদ উন নবী বাবুর দাফন সম্পন্ন পাকিস্তানের জার্সিতে থাকবে আফ্রিদি ফাউন্ডেশনের লোগো অল্পের জন্য রক্ষা পেলেন বাংলাদেশের মেসি স্কটল্যান্ডের এয়ার ব্রিজ লিস্টে জায়গা হয়নি স্পেন-পর্তুগালের গাঙ্গুলীর সিদ্ধান্তে এশিয়া কাপ বাতিল হবে না : পিসিবি

সকল