০৪ জুলাই ২০২০
শিবির সদস্যদের মেধা যাচাই পরীক্ষা

‘দ্বীনকে বিজয়ী করতে সর্বক্ষেত্রে যোগ্যতার স্বাক্ষর রাখতে হবে’

-

ইসলামী ছাত্রশিবিরের সভাপতি ড. মোবারক হোসাইন বলেছেন, ইসলাম ও ইসলামী আন্দোলনের বিরুদ্ধে চতুর্মুখী ষড়যন্ত্র বৃদ্ধি পেয়েছে। এ ক্ষেত্রে ষড়যন্ত্রকারীরা যেমন রাষ্ট্রশক্তির অপব্যবহার করছে তেমনি অপকর্ম ঢাকতে ও অপপ্রচার করতে প্রযুক্তিকে ব্যবহার করছে। ইসলামী আন্দোলনের কর্মীদের প্রযুক্তিসহ সার্বিক ক্ষেত্রে যোগ্যতার স্বাক্ষর রেখে বাতিলের মোকাবেলা করতে হবে, বিজয়ী করতে হবে ইসলামকে। সেক্রেটারি জেনারেল মো: সিরাজুল ইসলামের পরিচালনায় গতকাল অনুষ্ঠিত ছাত্রশিবিরের সদস্যদের মেধা যাচাই পরীক্ষা-২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
শিবির সভাপতি বলেন, ছাত্রশিবির নানাবিধ জ্ঞানভিত্তিক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে, যা বাতিল শক্তির প্রতিহিংসার একটি অন্যতম কারণ। ছাত্রশিবিরের এ সুনামকে ক্ষুণœ করতে তারা নেতাকর্মীদের যেমন জুলুম নির্যাতন করছে, তেমনি তথ্যপ্রযুক্তি ও দলীয় মিডিয়া ব্যবহার করে অপপ্রচার করে যাচ্ছে। কিন্তু তাদের এ অপচেষ্টা সফল হয়নি। ছাত্রশিবির শত বাধা-বিপত্তির মোকাবেলা করেই দেশ ও ইসলাম রক্ষায় নিজেদের যোগ্য হিসেবে গড়ে তোলার চেষ্টা অব্যাহত রেখেছে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

মিঠাপুকুরে শাল্টি গোপালপুর ইকোপার্কে অজগর ও বনবিড়াল অবমুক্তকরণ সাবেক প্রতিমন্ত্রী টি এম গিয়াসউদ্দিন আর নেই মিঠাপুকুরে যমুনেশ্বরী ও ঘাঘট নদীর পানি বৃদ্ধি পোরশায় ছাত্র আন্দোলনের মানববন্ধনে পুলিশের বাধা আষাঢ় শেষের পথে, কিন্তু হাসি ফুটছে না জেলেদের মুখে জয়পুরহাটের কালাই থেকে ৫০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক ভারতে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২২ হাজার, মৃত্যু ৪৪২ জন বন্ধ করে দেয়া পাটকলগুলোর শ্রমিকদের পাওনা নির্দিষ্ট সময়ে দেয়ার দাবি জামায়াতের হতাশা নিয়ে কাতার, রিয়াদ ও দুবাই থেকে ফিরছেন প্রবাসীরা চট্টগ্রামে করোনা উপসর্গ নিয়ে সিনিয়র আইনজীবীর মৃত্যু ঝিনাইদহে নতুন ১৫ জনের করোনা শনাক্ত

সকল

কাশ্মিরের ছবি ঘিরে তোলপাড় : নাতি বলল, দাদুকে পুলিশই গুলি করে মেরেছে (১০৮০৬)‘হয় রাস্তা নির্মাণ করুন, না হলে বাংলাদেশে যেতে দিন’ (১০৪১৮)হঠাৎ লাদাখে মোদি (৯৩৫৩)সিরাজউদ্দৌলার হত্যাকারীদের যা পরিণতি হয়েছিল (৭৮৮২)রূপগঞ্জে ব্যবসায়ীকে হত্যার পর লাশ ড্রামে ভরে সিমেন্টের ঢালাই, ৯০ দিন পর উদ্ধার (৭২৭২)ভারতে আসামি ধরতে গিয়ে ৮ পুলিশ নিহত (৬০৯৮)ভেনিজুয়েলাগামী ইরানের তেল ট্যাঙ্কার জব্দের নির্দেশ যুক্তরাষ্ট্রের (৫০৩৩)এরদোগান-ম্যাক্রোঁ দ্বন্দ্ব সংকটে ফেলছে ন্যাটোকে (৫০১৫)ভারতীয় সেনাবাহিনী পৃথিবীতে সবচেয়ে শক্তিশালী : মোদি (৪৬৭৫)আয়া সোফিয়া জাদুঘর থাকবে না মসজিদ হবে, ঠিক হবে আদালতে (৪৫৯২)