১৩ আগস্ট ২০২০

গাজীপুরে এক হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

-
24tkt

গাজীপুরে র্যাব অভিযান চালিয়ে দুই ইয়াবা কারবারিকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে র্যাব-১-এর স্পেশালাইজ কোম্পানি পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আবদুল্লাহ আল-মামুন এ তথ্য জানান।
গ্রেফতারকৃতরা হলোÑ গাজীপুর মহানগরের মৃত লুৎফর রহমানের ছেলে মো: আসাদুজ্জামান ওরফে বাদল (৪৯) এবং দিনাজপুর জেলার বিরামপুর থানার বিরামপুর ইসলাম পাড়া গ্রামের মো: রুস্তম আলীর মেয়ে মোসা: রুমি আক্তার রানী (২৭)।
র্যাব জানায়, গাজীপুর মহানগরের রাজবাড়ি এলাকায় ইয়াবা কেনাবেচা হচ্ছে এমন সংবাদ পায় র্যাব-১-এর সদস্যরা। এর পরিপ্রেক্ষিতে গত মঙ্গলবার রাত সাড়ে ১১টায় গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আবদুল্লাহ আল-মামুনের নেতৃত্বে র্যাব-১-এর সদস্যরা ওই রোডে প্রধান ডাকঘরের সামনের রাস্তায় অভিযান চালায়। এ সময় ওই ইয়াবা ডিলার বাদল ও রানীকে আটক করে তাদের কাছ থেকে এক হাজার পিস ইয়াবা, ৮ হাজার টাকা ও দু’টি মোবাইল সেট উদ্ধার করা হয়।
র্যাব কর্মকর্তারা জানান, আটককৃতরা দীর্ঘ দিন ধরে চোরাইপথে বিদেশ থেকে ইয়াবা আমদানি করে। পরে অভিনব কৌশলে সেগুলো দেশের বিভিন্ন এলাকা গাজীপুরে এনে বিক্রয় করে আসছিল।


আরো সংবাদ

অর্থবছরের প্রথম মাসে রাজস্ব আদায়ে ধস চার পুলিশ ও তিন সাক্ষীর সাত দিনের রিমান্ড আদেশ ব্যাঙ্গালুরুতে মহানবী সা:কে অবমাননার প্রতিবাদে বিক্ষোভ পুলিশের গুলিতে নিহত ৩ সাত মেগা প্রকল্পে ২৭ হাজার কোটি টাকা দিচ্ছে জাপান সাড়ে চার মাস পর হাইকোর্টে নিয়মিত বিচার কার্যক্রম শুরু দেশে মৃতের সংখ্যা সাড়ে তিন হাজার ছাড়াল রাশিয়ার ভ্যাকসিনের কার্যকারিতায় সংশয় কাতার থেকে ফিরেছেন ৪১৩ বাংলাদেশী বৈরুত বিস্ফোরণের পর রাসায়নিক পণ্য নিয়ে নড়েচড়ে বসেছে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ বুলেটিন বন্ধ হলে স্বাস্থ্যবিধি মানতে অনীহা দেখা দিতে পারে : কাদের করোনা ভ্যাকসিন কেনার সিদ্ধান্ত আগামী সপ্তাহে

সকল