২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কোচিং সেন্টার নিষিদ্ধ করা হোক Ñ অভিভাবক ঐক্য ফোরাম

-

জেএসসি ও জেডিসি পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস রোধে আগামী ২৫ অক্টোবর থেকে ২৫ নভেম্বর পর্যন্ত সারা দেশের সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশনা দেয়ায় শিক্ষামন্ত্রী ডা: দীপুমনিকে ধন্যবাদ জানিয়েছে অভিভাবক ঐক্য ফোরাম। তারা বলেন, সব ধরনের কোচিং সেন্টার শুধু বন্ধ নয়, দ্রæত নিষিদ্ধ করতে হবে।
ফোরামের সভাপতি মো: জিয়াউল কবির দুলু ও সাধারণ সম্পাদক মো: সেলিম উদ্দিন গতকাল এক যুক্ত বিবৃতিতে এ দাবি জানান। বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, সুষ্ঠু ও প্রশ্নফাঁসমুক্ত পরিবেশে সব ধরনের পরীক্ষা সম্পন্ন করার জন্য কোচিং সেন্টার শুধু পরীক্ষার সময়ে সাময়িক বন্ধ করলে চলবে না। আইন করে সব ধরনের কোচিং সেন্টার নিষিদ্ধ করতে হবে। বিবৃতিতে কোচিংবাণিজ্য, গাইড ও নোট বই নিষিদ্ধ করে দ্রæত শিক্ষা আইন পাস করারও দাবি জানানো হয়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না

সকল