২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ঢাকা মেডিক্যালে মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্য আটক

-

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের নতুন ভবনের সামনে থেকে গতকাল সোমবার রাতে মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। তারা হলেনÑ শ্রী দিপু (২৬) ও মো: সাহিন (২২)।
হাসপাতালে নিয়োজিত আনসার কমান্ডার মোসলেহ উদ্দিন খানের নেতৃত্বে নতুন ভবনের সামনের দেয়ালের পাশে থাকা একটি মোটরসাইকেল চুরি করার সময় দু’জনকে হাতেনাতে আটক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাদের শাহবাগ থানায় সোপর্দ করা হয়। তারা দীর্ঘ দিন ধরে এই এলাকা থেকে মোটরসাইকেল ও বাইসাইকেল চুরি করে ঢাকার বাইরে পাঠানো অথবা ধোলাইখাল বিক্রি করে আসছিল বলে স্বীকার করে। আটকদের মধ্যে সাহিন সুরিটোলা এবং দিপু হাজারীবাগ এলাকায় থাকে বলে পুলিশকে জানিয়েছে।


আরো সংবাদ



premium cement
মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ

সকল