১৪ আগস্ট ২০২০

পঙ্গু সন্তান জান্নাতকে হারিয়ে পাগলপ্রায় বাবা

-
24tkt

সন্তান হারিয়ে পাগলপ্রায় রিকশাচালক বাবা মো: দুলাল মিয়া। রাস্তায় রাস্তায় খুঁজে ফিরছেন হারিয়ে যাওয়া পঙ্গু মেয়ে জান্নাতকে (১৫)। মেয়ের সন্ধান পেতে গত ৮ অক্টোবর রাজধানীর হাজারীবাগ থানায় একটি সাধারণ ডায়েরিও করেছেন।
হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গতকাল বলেন, পঙ্গু মেয়ে জান্নাতকে হারিয়ে বাবা দুলাল মিয়া এসেছিলেন থানায় জিডি করতে। অনুরোধ করেছেন তার প্রাণপ্রিয় মেয়েকে খুঁজে বের করতে। আমরা সাধ্যমতো চেষ্টা করে যাচ্ছি। ইতোমধ্যে দায়িত্ব দিয়েছেন থানার এসআই রাজীব আহসানকে।
জান্নাতের কোনো খোঁজ পাওয়া গেল কি না জানতে এসআই রাজীবের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, থানায় জিডি করার পর আমরা রাজধানীর সব থানায় ম্যাসেজ পাঠিয়েছি। মেয়েটির সন্ধান পাওয়া গেলে জানানোর জন্য অনুরোধ করা হয়েছে। সাধ্যমতো চেষ্টা চলছে পাগলপ্রায় বাবা দুলাল মিয়ার পঙ্গু মেয়েকে খুঁজে বের করতে। এ সময় রাজীব আহসান গণমাধ্যম কর্মীদেরও সহযোগিতা চান।
জান্নাতের বাবা দুলাল মিয়া বলেন, গত ৭ অক্টোবর বিকেলে তার পঙ্গু মেয়ে জান্নাত হারিয়ে যায়। তার সন্ধানে আত্মীয়-স্বজনদের সাথে যোগাযোগ করা হয়েছে। কোথাও মেয়েটিকে পাওয়া যাচ্ছে না। এ অবস্থায় মেয়ের সন্ধানে তিনি দ্বারে দ্বারে ঘুরে ফিরছেন। থানায় জিডিও করেছেন। পাগলপ্রায় বাবা সবার সহযোগিতা চান মেয়েকে খুঁজে পেতে।
তিনি বলেন, তার বাসা ২৮/গ/৫ ঝিগাতলা, চরকঘাটা গলি, ট্যানারি মোড়। হায়দারের হোটেলের আগে। তার মোবাইল নম্বর ০১৭৭৯৫৯৭০৮৮। কোনো হৃদয়বান ব্যক্তি পেলে ওই মোবাইল নম্বরে ফোন করে সন্ধান দেয়ার আকুল আবেদন জানিয়েছেন দুলাল মিয়া।


আরো সংবাদ

সব নাগরিকের জন্য বিনামূল্যে ভ্যাকসিন সরবরাহ করবে যুক্তরাষ্ট্র শোক দিবসে পথ চলতে যে নিয়মগুলো মানতে হবে ফরিদপুরে যুবলীগের বৃক্ষরোপণ ও বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা প্রদান সিনহা হত্যা : ৪ পুলিশ সদস্য ও ৩ সাক্ষীকে রিমান্ডে নিল র‌্যাব শিশু উন্নয়ন কেন্দ্রের ৯ কর্মকর্তাকে পুলিশি হেফাজতে জিজ্ঞাসাবাদ খুলনায় হাসুয়া দিয়ে কুপিয়ে যুবক হত্যা সরকার সংবিধানের পবিত্রতাকে লঙ্ঘন করছে : ফখরুল ওজন কমানো ও ব্রণ সমস্যা এক ফলে দুই উপকার! নিরস্ত্রীকরণ বিষয়ক সম্মেলনের সভাপতির দায়িত্বে বাংলাদেশ রাবা গণহত্যার ৭ বছর : প্রত্যক্ষদর্শীর বর্ণনায় সেদিনের ঘটনা বার্সেলোনা বিশ্বের সেরা ক্লাব : ভিদাল

সকল