২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

পঙ্গু সন্তান জান্নাতকে হারিয়ে পাগলপ্রায় বাবা

-

সন্তান হারিয়ে পাগলপ্রায় রিকশাচালক বাবা মো: দুলাল মিয়া। রাস্তায় রাস্তায় খুঁজে ফিরছেন হারিয়ে যাওয়া পঙ্গু মেয়ে জান্নাতকে (১৫)। মেয়ের সন্ধান পেতে গত ৮ অক্টোবর রাজধানীর হাজারীবাগ থানায় একটি সাধারণ ডায়েরিও করেছেন।
হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গতকাল বলেন, পঙ্গু মেয়ে জান্নাতকে হারিয়ে বাবা দুলাল মিয়া এসেছিলেন থানায় জিডি করতে। অনুরোধ করেছেন তার প্রাণপ্রিয় মেয়েকে খুঁজে বের করতে। আমরা সাধ্যমতো চেষ্টা করে যাচ্ছি। ইতোমধ্যে দায়িত্ব দিয়েছেন থানার এসআই রাজীব আহসানকে।
জান্নাতের কোনো খোঁজ পাওয়া গেল কি না জানতে এসআই রাজীবের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, থানায় জিডি করার পর আমরা রাজধানীর সব থানায় ম্যাসেজ পাঠিয়েছি। মেয়েটির সন্ধান পাওয়া গেলে জানানোর জন্য অনুরোধ করা হয়েছে। সাধ্যমতো চেষ্টা চলছে পাগলপ্রায় বাবা দুলাল মিয়ার পঙ্গু মেয়েকে খুঁজে বের করতে। এ সময় রাজীব আহসান গণমাধ্যম কর্মীদেরও সহযোগিতা চান।
জান্নাতের বাবা দুলাল মিয়া বলেন, গত ৭ অক্টোবর বিকেলে তার পঙ্গু মেয়ে জান্নাত হারিয়ে যায়। তার সন্ধানে আত্মীয়-স্বজনদের সাথে যোগাযোগ করা হয়েছে। কোথাও মেয়েটিকে পাওয়া যাচ্ছে না। এ অবস্থায় মেয়ের সন্ধানে তিনি দ্বারে দ্বারে ঘুরে ফিরছেন। থানায় জিডিও করেছেন। পাগলপ্রায় বাবা সবার সহযোগিতা চান মেয়েকে খুঁজে পেতে।
তিনি বলেন, তার বাসা ২৮/গ/৫ ঝিগাতলা, চরকঘাটা গলি, ট্যানারি মোড়। হায়দারের হোটেলের আগে। তার মোবাইল নম্বর ০১৭৭৯৫৯৭০৮৮। কোনো হৃদয়বান ব্যক্তি পেলে ওই মোবাইল নম্বরে ফোন করে সন্ধান দেয়ার আকুল আবেদন জানিয়েছেন দুলাল মিয়া।


আরো সংবাদ



premium cement
বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা গাজার বালিতে আটকে পড়েছে ইসরাইলি বাহিনী : হামাস মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিবেদন : যা বলছে আওয়ামী লীগ মান্দায় বিদ্যুতের আগুনে পুড়ল ৮ বসতবাড়ি রিজওয়ানকে টি-টোয়েন্টি ক্রিকেটের ব্র্যাডম্যান বললেন আফ্রিদি

সকল