১২ জুলাই ২০২০

দেশ ভয়াবহ বিপর্যয়ের সম্মুখীন : আ স ম রব

-

জেএসডি সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, দেশ ভয়াবহ বিপর্যয়ের সম্মুখীন। দুর্নীতিবিরোধী অভিযানের নামে সরকারের মদদে এবং আশ্রয়ে-প্রশ্রয়ে রাষ্ট্রীয় সম্পদ লুটের যে ভয়ঙ্কর চিত্র প্রকাশিত হয়েছে তাতে প্রমাণ হয় সরকার রাষ্ট্রীয় উন্নয়নের চেয়ে দলীয় পেটুয়া বাহিনীর উন্নয়নের প্রধান্য দিচ্ছে।
অন্য দিকে আবরার ফাহাদ হত্যার মধ্য দিয়ে বিরোধী মত ও পথকে নিধন করার সরকারি সংস্কৃতির বিস্তার করছে। সরকারের লুটপাট ও বিরোধী মত-পথকে নিধনের কর্মকাণ্ডে সারা দেশের জনগণ উদ্বিগ্ন হয়ে পড়েছে। এই বিপর্যয় থেকে উত্তরণের জন্য অবশ্যই অনির্বাচিত ব্যর্থ সরকারের পদত্যাগ করতে হবে। বিদ্যমান রাজনৈতিক ও শাসনতান্ত্রিক বিপর্যয় থেকে উত্তরণের জন্য জাতীয় সরকার গঠন অপরিহার্য হয়ে পড়েছে।
গতকাল বিকেলে জেএসডির যুগ্ম সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপনের ইস্টার্ন পয়েন্ট, শান্তিনগরের বাসভবনে অনুষ্ঠিত কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দের সভায় সভাপতির বক্তৃতায় রব এসব কথা বলেন।
সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন : জেএসডি সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, সহসভাপতি তানিয়া রব, যুগ্ম সাধারণ সম্পাদক মো: সিরাজ মিয়া, শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, অ্যাডভোকেট কে এম জাবির, সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন পাটোয়ারী, অ্যাডভোকেট সৈয়দ বেলায়েত হোসেন বেলাল, মোশারফ হোসেন, আবদুর রাজ্জাক রাজা, অ্যাডভোকেট সৈয়দা ফাতিমা হেনা ও আবদুল্যাহ আল তারেক। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

ছেলেসহ করোনায় আক্রান্ত অমিতাভ বচ্চন রিজেন্ট গ্রুপ চেয়ারম্যান সাহেদের পাসপোর্ট জব্দ কালুরঘাট সেতু মেরামত কাজ শুরু হবে ১৩ জুলাই থেকে ইতালির প্রধানমন্ত্রীর বক্তব্য কয়েকটি বাংলাদেশী গণমাধ্যমে ভুলভাবে প্রকাশিত হয়েছে রিসোর্টে ফুটবলারদের আইসোলেশন ক্যাম্প বিএনপিকে নিশ্চিহ্ন করতে সরকার ধারাবাহিক কূটকৌশল করছে : মির্জা ফখরুল রিজেন্ট ও জেকেজি বিষয়ে স্বাস্থ্য অধিদফতরের ব্যাখ্যা পুলিশ কর্মকর্তকে ফুল দিয়ে বরণ করল চিহ্নিত সন্ত্রাসী স্বাস্থ্য খাতে দুর্নীতির বহিঃপ্রকাশ রিজেন্ট হাসপাতাল - ডা: ইরান করোনায় এরশাদের পিএস খালেদ আখতারের মৃত্যু রাবির প্রথম ইমেরিটাস অধ্যাপক এ বি এম হোসেনের ইন্তেকাল

সকল

বেসরকারি ব্যাংকে আতঙ্ক (১৯৬৬৬)যুবলীগ নেত্রীর টর্চার সেল নিয়ে টঙ্গীতে তোলপাড় (৯২২৭)আয়া সোফিয়া নিয়ে এবার খ্রিষ্টানদের উদ্দেশ্যে যা বলল তুরস্ক (৭০৪৮)স্ত্রীর সামনেই আত্মহত্যা করলেন আফগান ফেরত মার্কিন সৈন্য (৬৭৭৯)যুক্তরাষ্ট্রের প্রতি চীনের হঠাৎ ‘আপস বার্তা’র নেপথ্যে (৬৪১১)বিশ্ব থেকে বিচ্ছিন্নতার আশঙ্কা বাংলাদেশের সামনে? (৫৯৫৩)শিক্ষকের যৌন হয়রানির ভিডিও ভাইরাল, সর্বত্র তোলপাড় (৫৮৭৩)‘আয়া সুফিয়া’কে মসজিদ ঘোষণা এরদোগানের, আজান-তাকবিরে মুখরিত ইস্তাম্বুল (ভিডিও) (৫৮৫৫)স্বামী হত্যার লোমহর্ষক বর্ণনা দিলেন স্ত্রী (৫৪৫৫)দেখুন ৮৬ বছর পর আয়া সোফিয়ায় আজান শুনে যা করল ইস্তাম্বুলবাসী (ভিডিও) (৫২০৮)