২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

-

গত শনিবার নয়া দিগন্তে প্রকাশিত ‘১১ কাউন্সিলরের বিরুদ্ধে ক্যাসিনো মাদক কারবারির অভিযোগ’ শীর্ষক সংবাদের প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ পণ্য পরিবহন এজেন্সি মালিক সমিতির প্রেসিডেন্ট আব্দুর রউফ হুমায়ন। অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের উদ্ধৃতি দিয়ে এই নিউজ প্রকাশ হয়।
আব্দুর রউফ হুমায়ন এক প্রতিবাদলিপিতে বলেন, ওই খবরে বাংলাদেশ পণ্য পরিবহন এজেন্সি মালিক সমিতির সেক্রেটারি ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের কাউন্সিলর মো: হাসান পিল্লুর বিরুদ্ধে পুরান ঢাকায় পণ্যবাহী যানবাহন থেকে চঁাঁদাবাজির যে অভিযোগ আনা হয়েছে তা সঠিক নয়। তিনি দাবি করেন, উদ্দেশ্যপ্রণোদিত হয়ে একটি কুচক্রীমহল হাসান পিল্লুর ব্যক্তিগত ভাবমূর্তি নষ্ট করতে ও তার সুনাম ক্ষুণœ করতে ভুল তথ্য দিয়েছে।
তিনি বলেন, হাসান পিল্লু পরপর দুই মেয়াদে সুনামের সাথে বাংলাদেশ পণ্য পরিবহন এজেন্সি মালিক সমিতির সেক্রেটারির দায়িত্ব পালন করে আসছেন। যেহেতু পুরান ঢাকার চকবাজার, সোয়ারীঘাট, ইমামগঞ্জসহ সংশ্লিষ্ট এলাকায় পণ্যের পাইকারি বাজার, ট্রান্সপোর্ট এজেন্সিগুলোর মাধ্যমে এখান থেকে প্রতিদিন দেশের প্রত্যন্ত অঞ্চলে অগণিত ট্রাক-কাভার্ডভ্যান পণ্য পরিবহন করে থাকে। যার ফলে অত্র এলাকায় যানজটের সৃষ্টি হয়। এসব যানবাহন নিয়ন্ত্রণের জন্য এলাকাভিত্তিক লাইনম্যান নিয়োগ করে সংশ্লিষ্ট ট্রান্সপোর্টগুলো যান চলাচল নিয়ন্ত্রণ করে আসছে। ফলে সংগঠনের সেক্রেটারি পণ্যবাহী যানবাহন থেকে কোনো প্রকার চাঁদাবাজির সাথে কখনো জড়িত ছিলেন না।


আরো সংবাদ



premium cement
চলচ্চিত্র শিল্পী সমিতি : মিশা সভাপতি, ডিপজল সম্পাদক ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী

সকল