২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

চট্টগ্রামে শ্রমিক কল্যাণ ফেডারেশনের সাবেক সেক্রেটারি ইকবালের ইন্তেকাল

-

বিশিষ্ট শ্রমিক নেতা শ্রমিক কল্যাণ ফেডারেশন চট্টগ্রাম মহানগরীর সাবেক সেক্রেটারি, রেলওয়ে এমপ্লয়িজ লীগের সাবেক সহসভাপতি ইকবাল হোসাইন খান পাঠান (৬৭) গতকাল দুপুরে রাজধানীর বারডেম হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মাওলানা মঈনুদ্দিনের শোক
কেন্দ্রীয় শ্রমিক কল্যাণ ফেডারেশনের নেতা ইকবাল খান পাঠানের ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য ও নারায়ণগঞ্জ মহানগর আমির মাওলানা মঈনুদ্দিন আহমাদ, শ্রমিক কল্যাণ ফেডারেশনের নারায়ণগঞ্জ জেলা ও মহানগরী শাখা। তারা মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন।

 


আরো সংবাদ



premium cement
রমজানের প্রথমার্ধে ওমরাহ পালন করলেন ৮০ লাখ মুসল্লি পোরশায় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশী যুবক লাশ ফেরত গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, এতে আমরা বিজয়ী হবো : মির্জা ফখরুল নিঝুমদ্বীপে পুকুরে পাওয়া গেল ১০ কেজি ইলিশ ঈদে দৌলতদিয়া-পাটুরিয়ায় চলবে ১৫ ফেরি ও ২০ লঞ্চ দি স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশনের রক্তদাতাদের সংবর্ধনা প্রদান কক্সবাজারে ওরিয়ন হোম অ্যাপ্লায়েন্সেসের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত সৈয়দপুরে ফেসবুক লাইভে থেকে যুবকের আত্মহত্যা! মোবাইল ব্যাংকিংয়ে হুন্ডির মাধ্যমে ৪০০ কোটি টাকা পাচার, গ্রেফতার ৫ ১৫ বছর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার আত্মঘাতী হামলার পর পাকিস্তানে কাজ স্থগিত করল চীনা কোম্পানি

সকল