০৪ জুলাই ২০২০

চট্টগ্রামে শ্রমিক কল্যাণ ফেডারেশনের সাবেক সেক্রেটারি ইকবালের ইন্তেকাল

-

বিশিষ্ট শ্রমিক নেতা শ্রমিক কল্যাণ ফেডারেশন চট্টগ্রাম মহানগরীর সাবেক সেক্রেটারি, রেলওয়ে এমপ্লয়িজ লীগের সাবেক সহসভাপতি ইকবাল হোসাইন খান পাঠান (৬৭) গতকাল দুপুরে রাজধানীর বারডেম হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মাওলানা মঈনুদ্দিনের শোক
কেন্দ্রীয় শ্রমিক কল্যাণ ফেডারেশনের নেতা ইকবাল খান পাঠানের ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য ও নারায়ণগঞ্জ মহানগর আমির মাওলানা মঈনুদ্দিন আহমাদ, শ্রমিক কল্যাণ ফেডারেশনের নারায়ণগঞ্জ জেলা ও মহানগরী শাখা। তারা মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন।

 


আরো সংবাদ

কাশ্মিরের ছবি ঘিরে তোলপাড় : নাতি বলল, দাদুকে পুলিশই গুলি করে মেরেছে (১০৮০৬)‘হয় রাস্তা নির্মাণ করুন, না হলে বাংলাদেশে যেতে দিন’ (১০৪১৮)হঠাৎ লাদাখে মোদি (৯৩৫৩)সিরাজউদ্দৌলার হত্যাকারীদের যা পরিণতি হয়েছিল (৭৮৮২)রূপগঞ্জে ব্যবসায়ীকে হত্যার পর লাশ ড্রামে ভরে সিমেন্টের ঢালাই, ৯০ দিন পর উদ্ধার (৭২৭২)ভারতে আসামি ধরতে গিয়ে ৮ পুলিশ নিহত (৬০৯৮)ভেনিজুয়েলাগামী ইরানের তেল ট্যাঙ্কার জব্দের নির্দেশ যুক্তরাষ্ট্রের (৫০৩৩)এরদোগান-ম্যাক্রোঁ দ্বন্দ্ব সংকটে ফেলছে ন্যাটোকে (৫০১৫)ভারতীয় সেনাবাহিনী পৃথিবীতে সবচেয়ে শক্তিশালী : মোদি (৪৬৭৫)আয়া সোফিয়া জাদুঘর থাকবে না মসজিদ হবে, ঠিক হবে আদালতে (৪৫৯২)