১১ জুলাই ২০২০

লালমোহনে ইলিশ ধরায় দুই জেলেকে কারাদণ্ড

-

ভোলার লালমোহনে ৫৫টি ইলিশ ও বড় আকারের ২টি পাঙ্গাসসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে উপজেলার মেঘনা নদীসংলগ্ন বেতুয়া স্লুইস ঘাট থেকে তাদের আটক করা হয়। পরে তাদেরকে এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুল হাসান রুমি। অন্য দিকে জব্দকৃত মাছগুলো দুস্থদের মাঝে বিতরণ করা হয়।
দণ্ডপ্রাপ্ত জেলেরা হলেনÑ লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের বেতুয়া এলাকার সাত্তার মাঝি ও সালাউদ্দিন মাঝি। জব্দকৃত মাছগুলো সালাউদ্দিনের ভাই আলাউদ্দিনের গদি ঘর থেকে উদ্ধার করে পুলিশ। সাজাপ্রাপ্ত সাত্তার মাঝি বলেন, আমি মাছ ধরিওনি মজুদও করিনি। আমি শুধু রাস্তায় দাঁড়িয়ে ছিলাম।

 


আরো সংবাদ

রিজেন্ট গ্রুপ চেয়ারম্যান সাহেদের পাসপোর্ট জব্দ কালুরঘাট সেতু মেরামত কাজ শুরু হবে ১৩ জুলাই থেকে ইতালির প্রধানমন্ত্রীর বক্তব্য কয়েকটি বাংলাদেশী গণমাধ্যমে ভুলভাবে প্রকাশিত হয়েছে রিসোর্টে ফুটবলারদের আইসোলেশন ক্যাম্প বিএনপিকে নিশ্চিহ্ন করতে সরকার ধারাবাহিক কূটকৌশল করছে : মির্জা ফখরুল মালয়েশিয়ায় নতুন শঙ্কায় প্রবাসী বাংলাদেশীরা মোদিকে মমতার চিঠি ইটনায় হাওরের পানিতে ডুবে ইউপি সদস্যের ছেলের মৃত্যু হালুয়াঘাটে বিদেশী মদসহ আটক ৩ চন্দনাইশে ষড়যন্ত্রমূলক মামলায় ২০ জনের বিরুদ্ধে চার্জশিট প্রদানের প্রতিবাদে মানববন্ধন উখিয়ায় গোছের ডালে ঝুলন্ত অবস্থায় স্কুলছাত্রীর লাশ উদ্ধার

সকল