০৮ জুলাই ২০২০

আবরারের ঘাতক ইফতির বাড়ি রাজবাড়ী

-

আলোচিত বুয়েটের মেধাবী ছাত্র নিরপরাধ আবরার ফাহাদের হত্যাকাণ্ডের সাথে সরাসরি জড়িত ইফতি মোশারফের বাড়ি রাজবাড়ী। এ হত্যা মামলার ৫ নম্বর আসামি ইফতি।
তিনি বুয়েটের বায়ো মেডিক্যাল ইঞ্জিনিয়ারিং তৃতীয় বর্ষের ছাত্র। আবরার ফাহাদকে যে রুমে পিটিয়ে হত্যা করা হয় ইফতি সেই ২০১১ নম্বর রুমের বাসিন্দা।
ইফতি রাজবাড়ী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের ৩৯৫ নম্বর বাড়ির ফকির মোশাররফ হোসেন ও রাবেয়া মোশাররফের প্রথম ছেলে। আবরার ফাহাদ হত্যা মামলায় গ্রেফতার হয়ে ইফতি এখন পাঁচ দিনের রিমান্ডে আছেন। ইফতি ছাত্রলীগ বুয়েট শাখার উপসমাজসেবা সম্পাদক ছিলেন।
ইফতির বাবা-মা ও ছোট ভাই কাউকে গত দুই দিন থেকে বাড়িতে পাওয়া যাচ্ছে না। প্রতিবেশীরা জানায়, গত সোমবার সকালে তারা ঢাকা গেছে। ইফতির বাবা মোশারফ ফকিরের মোবাইলে একাধিকবার ফোন করে তা বন্ধ পাওয়া গেছে।
এদিকে বুয়েটের মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার প্রতিবাদে এবং জড়িতদের শাস্তির দাবিতে গতকাল সকালে রাজবাড়ী প্রেস ক্লাবের সামনে মানববন্ধন হয়েছে। এ মানববন্ধনের ডাক দেয় রাজবাড়ী জেলার সাধারণ শিক্ষার্থীরা।


আরো সংবাদ

কালিগঞ্জে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু রাণীনগরে উদ্ধার করা মূর্তি প্রত্নতত্ত্ব অধিদফতরে হস্তান্তর আমীর হোসেন আমু ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র রাণীনগর রেললাইন থেকে অজ্ঞাত নারীর মৃতদেহ উদ্ধার প্রেসিডেন্ট নির্বাচিত হলে যুক্তরাষ্ট্রকে ডব্লিউএইচও’তে রাখার ঘোষণা বাইডেনের কাঁঠালিয়ায় বীরমুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম হিরু সিকদারের ইন্তেকাল সব কাজে মাস্ক ব্যবহার বিপদ ডেকে আনতে পারে গ্যাস কম্প্রেসর স্টেশন স্থাপনেই ১৩ বছর পীরগাছার করোনা রোগীদের অক্সিজেন সিলিন্ডার উপহার দিলেন বুয়েট ছাত্রলীগের সাবেক নেতারা লালমোহন ট্রাজেডির ১৭ বছর প্রেমিকার বাড়ির পাশ থেকে প্রেমিকের লাশ উদ্ধার

সকল