২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

আজ রাঙ্গামাটিতে বাণিজ্যমেলা শুরু

-

রাঙ্গামাটি চেম্বারের আয়োজনে শহরের জিমনেশিয়াম প্রাঙ্গণে মাসব্যাপী রাঙ্গামাটি বাণিজ্যমেলা শুরু হচ্ছে আজ। বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল ১০টায় মেলার উদ্বোধন করবেন রাঙ্গামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার। এতে বিশেষ অতিথি থাকবেন রাঙ্গামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ ও রাঙ্গামাটি পুলিশ সুপার মো: আলমগীর কবির।
বুধবার (৯ অক্টোবর) বিকেলে রাঙ্গামাটি চেম্বার অব কমার্সের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান রাঙ্গামাটি চেম্বারের সভাপতি বেলায়েত হোসেন বেলাল। তিনি বলেন, রাঙ্গামাটিতে আন্তর্জাতিক বাণিজ্যমেলা আয়োজনের কথা থাকলেও যথার্থ পরিবেশ ও সুযোগ না থাকায় এ বছর আন্তর্জাতিক বাণিজ্যমেলা করা সম্ভব হচ্ছে না। তারপরেও রাঙ্গামাটি চেম্বারের উদ্যোগে স্বল্প পরিসরে রাঙ্গামাটি বাণিজ্যমেলা আয়োজনের সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। মেলার সার্বিক তত্ত্বাবধানের জন্য ইভেন্ট মেনেজমেন্টের একটি সংস্থাকে দায়িত্ব দেয়া হয়েছে। রাঙ্গামাটি ও বাইরের বিভিন্ন প্রতিষ্ঠান থেকে মেলায় স্টল দেয়া হবে। মেলায় স্থানীয়সহ বিভিন্ন স্থানের উৎপাদিত পণ্যসামগ্রী প্রদর্শিত ও বিক্রয় করা হবে। সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। সবার জন্য মেলা উন্মুক্ত থাকবে।
সংবাদ সম্মেলনে চেম্বারের সিনিয়র সহসভাপতি মো: শাহ আলম, চেম্বারের পরিচালক আবু মনসুর, চেম্বারের পরিচালক নিজাম উদ্দিন, মেলা কমিটির আহ্বায়ক ও চেম্বারের পরিচালক উসামং মারমা, চেম্বারের পরিচালক মামুনুর রশিদ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল