২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

আশুলিয়ায় গার্মেন্টে চাকরি নিতে এসে তরুণী ধর্ষিত

-

গার্মেন্টে চাকরি নিতে এসে আশুলিয়ায় এক তরুণী (১৮) ধর্ষিত হয়েছেন। ঘটনায় আশুলিয়া থানায় গত শুক্রবার রাতে ধর্ষক মোল্লা তোহা (২৪) ও তার সহযোগী মোস্তাফিজুর সরকারের বিরুদ্ধে ধর্ষিতা বাদি হয়ে মামলা দায়ের করেন।
ধর্ষক মোল্লা তোহা বাঘেরহাট জেলার ফকিরহাট থানাধীন বালিয়াডাঙ্গা এলাকার গোলাম কিবরিয়ার ছেলে। সে আশুলিয়ার জামগড়া হিয়ন গার্মেন্ট-সংলগ্ন শরীফের বাড়িতে ভাড়া থেকে মুদি ব্যবসা করে। সহযোগী মোস্তাফিজুর সরকার ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ কেষ্টপুর এলাকার মৃত খাদিমুল ইসলামের ছেলে। সে আশুলিয়ার জামগড়া এলাকায় আইজ উদ্দিনের বাড়িতে ভাড়া থেকে মুদি ব্যবসা পরিচালনা করে। তোহা ও মোস্তাফিজুর পরস্পর বন্ধু।
আশুলিয়া থানার ইন্সপেক্টর তদন্ত জাভেদ মাসুদ জানান, ধর্ষিত ওই তরুণীকে উদ্ধার করে ওয়ান স্টপ ক্রাইসিসে পাঠানো হয়েছে। পাশাপাশি ধর্ষক ও তার সহযোগীকে গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী

সকল