১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`
সঙ্গীতশিল্পী পারভেজ রবকে চাপা

ভিক্টর ক্লাসিক বাসের চালক-সহকারী গ্রেফতার

-

রাজধানীর তুরাগে সঙ্গীতশিল্পী ও পরিচালক পারভেজ রবকে চাপা দেয়ার ঘটনায় ভিক্টর ক্লাসিক পরিবহন বাসের চালক ও সহকারীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতাকৃতরা হলেন : চালক সুমন ও সহকারী আকতার হোসেন। গত শুক্রবার রাতে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে সুমনকে ও শরীয়তপুরের নড়িয়া থানার দিনারা এলাকা থেকে আকতারকে গ্রেফতার করে ডিবি উত্তরের একটি দল। এর আগে গত ৫ সেপ্টেম্বর তুরাগ থানার ধউর এলাকায় ইস্টওয়েস্ট মেডিক্যাল কলেজের সামনে ভিক্টর ক্লাসিক পরিবহনের একটি বাস তাকে চাপা দিলে মৃত্যু হয় তার।
ডিবি উত্তরের ডিসি মশিউর রহমান বলেন, গ্রেফতার দু’জনকে তুরাগ থানায় দায়ের করা মামলা গ্রেফতার দেখিয়ে রিমান্ডে নেয়া হয়েছে।
প্রসঙ্গত, গত ৫ সেপ্টেম্বর বেলা ১১টায় তুরাগের ইস্টওয়েস্ট মেডিক্যাল কলেজের সামনে সঙ্গীতশিল্পী ও পরিচালক পারভেজ রব সদরঘাট যাওয়ার উদ্দেশে গাড়ির জন্য অপেক্ষা কর ছিলেন। এ সময় ভিক্টর ক্লাসিক নামের একটি বাস (রেজি. নং-ঢাকা মেট্রো-ব-১২-০৯৬৩) থামানোর জন্য সঙ্কেত দিলে চালক বাসটি না থামিয়ে বেপরোয়া গতিতে তাকে চাপা দেয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওই ঘটনায় নিহতের স্ত্রী রুমানা বেগম বাদি হয়ে তুরাগ থানায় একটি মামলা করেন।
এদিকে ওই ঘটনার দুই দিন পর ৭ সেপ্টেম্বর পারভেজ রবের ছেলে ইয়াসির আলভী ও ছেলের বন্ধু মেহেদী হাসান ছোটনকে ভিক্টর ক্লাসিকের অপর একটি বাস উত্তরা ৯ নং সেক্টর এলাকায় চাপা দেয়। এ ঘটনায় ইয়াসির আলভী রব গুরুতর আহত হন এবং মেহেদী হাসান ছোটন নিহত হন। এ ঘটনায় উত্তরা পশ্চিম থানায় আরেকটি মামলা করা হয়।
গোয়েন্দারা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, গত ৫ সেপ্টেম্বর সকালে বাস চালক সুমন ওই বাসের সহকারী আকতার হোসেনকে বাসটি চালানোর জন্য বলে এবং সে ড্রাইভিং সিটের পাশের সিটে বসে থাকে। বাসের সহকারী আকতার হোসেন বাসটি চালায়। তিনি বেপরোয়া ও দ্রুতগতিতে বাসটি চালিয়ে ভিকটিম পারভেজ রবকে চাপা দিয়ে বাসটি ঘটনাস্থলে ফেলে পালিয়ে যায়।


আরো সংবাদ



premium cement
তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইস্ফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ ১৪ বছরেও হত্যাকাণ্ডের বিচার পায়নি এসআই গৌতম রায়ের পবিবার মিলান-লিভারপুলের বিদায়, সেমিফাইনালে আটলন্টা-রোমা

সকল