০২ এপ্রিল ২০২০

বঙ্গবন্ধু পেশাজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

-

বঙ্গবন্ধু পেশাজীবী লীগের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আনন্দ র্যালি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার রাজধানীর ধানমন্ডি ৩২নং সড়কে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিজ্ঞাপন ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আলহাজ শিরীন আহমেদ এমপি ।
বিশেষ অতিথি ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট নজরুল ইসলাম, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো: খবিরুজ্জামান বাচ্চু, রাজনৈতিক বিশ্লেষক জামাল উদ্দিন বিশ্বাস, আওয়ামী লীগ উপকমিটির সদস্য মো: শাহ্ আলম, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতা মো: মফিজুল ইসলাম, মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বেবী বড়ুয়া, সাবেক ছাত্রনেতা ও দৈনিক সময়ের আলোর প্রকাশক গাজী আহমেদ উল্লাহ, কলাবাগান থানা আওয়ামী লীগের সহসভাপতি নজরুল ইসলাম সাধু ও যুব মহিলা লীগের সদস্য সুলতানা রাজিয়া শিলা।
বঙ্গবন্ধু পেশাজীবী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শেখ জামাল আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কৃষক লীগের কেন্দ্রীয় নেতা ও বঙ্গবন্ধু পেশাজীবী লীগের সভাপতি ড. সরকার মো: আবুল কালাম আজাদ। এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পেশাজীবী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রাশেদুল হাসান, সাংবাদিক এফ রহমান রুপক, বন ও পরিবেশ সম্পাদক মাহমুদ আলম টিটু, কেন্দ্রীয় কমিটির সদস্য মো: হানিফ, সরকার জীবন, মো: মুবিন, মো: মিজানুর রহমানসহ কেন্দ্রীয়, জাতীয় ও ঢাকা মহানগর কমিটির নেতারা। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ

সব দরজা খুলে দিলো বাংলাদেশ ব্যাংক (১৯২১৭)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (১৮৯৮১)যেভাবে রেবিয়ে আসছে আরো ভয়ঙ্কর অনেক প্রাণঘাতী ভাইরাস (১৫৫০০)‘একটা পয়সাও হাতে নেই, চারদিন ধরে শুধু পানি খেয়ে বেঁচে আছি’ (১৩২৩৫)আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স (১১৭৫৯)করোনাভাইরাস : ভারতে মাওলানা সাদ ও তাবলিগ জামাত কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা (৯৭৬৯)মার্কিন বিমানবাহী জাহাজের ৫০০০ নৌ সেনা মারা পড়বে! (৮৯৪০)করোনার বিপক্ষে জিতবে বাংলাদেশ (৮৫৬৯)মুসলিমদেরকে দোষারোপের জন্য দিল্লির মসজিদকে ব্যবহার করা হচ্ছে : ক্রুদ্ধ ওমর আবদুল্লাহ (৬৯১৬)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (৬৭৭৪)