১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`
এ প্লাস প্রাপ্তদের মধ্যে ক্রেস্ট বিতরণ

আল হেলাল রেসিডেন্সিয়াল মাদরাসায় অভিভাবক সমাবেশ

-

রাজধানীর রামপুরায় আল হেলাল রেসিডেন্সিয়াল মাদরাসার এ প্লাস প্রাপ্ত ছাত্রছাত্রীদের মধ্যে ক্রেস্ট বিতরণ ও অভিভাবক সমাবেশ গতকাল অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন মাদরাসার চেয়ারম্যান মাওলানা মো: শামসুদ্দীন হেলালী। সমাবেশে অভিভাবকদের পক্ষে বক্তৃতা করেন : ব্যাংকার রফিউল ফারুক। তিনি হিফজ বিভাগের ছাত্রদের মনোমুগ্ধকর তেলাওয়াত ও নূরানী বিভাগের ছাত্রদের পারফরম্যান্সের প্রশংসা করেন এবং মাদরাসার চেয়ারম্যান ও শিক্ষকদের নিরলস মেহনতের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করে আল্লাহর শুকরিয়া জ্ঞাপন করেন।
বিশেষ অতিথির বক্তৃতা করেন মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা ছালাহ্ উদ্দিন আইয়ুবী। সভাপতির বক্তব্যে মাওলানা মো: শামছুদ্দীন হেলালী বলেন, সন্তানদেরকে সু-সন্তান হিসেবে গড়ে তুলতে ইসলামী জ্ঞানের কোনো বিকল্প নেই। সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে শিক্ষক মাওলানা জামাল উদ্দিনের মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল